দৃশ্যমান সুন্দর কত আকর্ষণীয় হতে পারে তার উৎকৃষ্ট উদাহরণ হচ্ছে দুবাই। আর দুবাই ভ্রমণের আনন্দকে পূর্ণতা দিতে ইউএস-বাংলা এয়ারলাইন্স ঘোষণা করেছে আকর্ষণীয় প্যাকেজ। দুই রাত ও তিন দিন প্যাকেজের ন্যূনতম খরচ জনপ্রতি ৭৯ হাজার ৯৯০ টাকা।

বর্তমানে প্রতিদিন ঢাকা থেকে দুবাই ও শারজাহতে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা।

কোভিড পরবর্তী সময়ে বাংলাদেশি পর্যটকদের বিশ্বের অন্যতম আকর্ষণীয় শহর দুবাইয়ের বিভিন্ন গন্তব্যে ভ্রমণের প্রবণতা দেখা যায়। পর্যটকদের ভ্রমণকে আরও আকর্ষণীয় করতে দুবাই ট্যুর প্যাকেজ ঘোষণা করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। অফারটি আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত কার্যকর থাকবে।

প্যাকেজটি সংগ্রহ করতে কোনো ধরনের অতিরিক্ত চার্জ ছাড়াই ছয় মাসের ইএমআই সুবিধা দিচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। যা জনপ্রতি মাসে মাত্র ১৩ হাজার ৩৩১ টাকা।

এক বিজ্ঞপ্তিতে ইউএস-বাংলা এয়ারলাইন্স জানায়, দুবাইয়ের ল্যান্ডমার্ক গ্র্যান্ড হোটেল অত্যন্ত জনপ্রিয় হোটেল, যেখানে দুইরাত থাকার ব্যবস্থা আছে ভ্রমণ প্যাকেজে। অফারটি প্রাপ্ত বয়স্ক দুইজন পর্যটকের জন্য প্রযোজ্য হবে।

প্যাকেজে সব ধরনের ট্যাক্সসহ ঢাকা-দুবাই-ঢাকা রিটার্ন এয়ার টিকিটসহ বুফে ব্রেকফাস্ট অন্তর্ভুক্ত রয়েছে। এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট ট্রান্সফারের সুবিধা রয়েছে। শর্তসাপেক্ষে অতিরিক্ত রাত ও শিশুদের জন্য প্যাকেজটিতে সংযুক্ত করার সুযোগ রয়েছে।

আকর্ষণীয় এ অফারটি ইউএস-বাংলা এয়ারলাইন্সের যেকোনো নিজস্ব সেলস কাউন্টার ও হলিডে অফিস থেকে সংগ্রহ করা যাবে।

দুবাই হলিডে প্যাকেজ অফারটি সম্পর্কে বিস্তারিত জানতে ইউএস-বাংলার সব সেলস কাউন্টারে অথবা ০১৭৭৭৭৭৭৮৮১-৮৮৩ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।