পুরো আগস্ট মাস জুড়ে, বিগ টিকিটের গ্যারান্টিযুক্ত সাপ্তাহিক ই-ড্রের মাধ্যমে প্রতি সপ্তাহে চারজন গ্রাহককে প্রতি সপ্তাহে ১ লক্ষ দিরহাম বা ৩০ লক্ষ টাকা নিয়ে চলে যাওয়ার সুযোগ দেওয়া হচ্ছে। এই সপ্তাহের ভাগ্যবান বিজয়ীদের মধ্যে নেদারল্যান্ডস, বাংলাদেশ এবং ভারতের নাগরিকরা রয়েছেন।

রাজীব রহমান, সপ্তাহ ৩-এর জন্য প্রথম সাপ্তাহিক ই-ড্র বিজয়ী

রাজীব একজন ৩২ বছর বয়সী সেলসম্যান যিনি কুয়েতে থাকেন। সোশ্যাল মিডিয়া থেকে এটি সম্পর্কে শোনার পর তিনি তার 9 জন বন্ধুর সাথে গত ২ বছরে বিগ টিকেট কেনা শুরু করেছিলেন। ১ লক্ষ দিরহাম এর ভাগ্যবান বিজয়ী তার জয়ের বিষয়ে খুব খুশি এবং বলেছিলেন, “আমি এটা বিশ্বাস করতে পারছি না। আমি খুব খুশি এবং আমার বন্ধুদের ফোন করব; তারা খুশি হবে। আপাতত, আমার কোনো পরিকল্পনা নেই, কিন্তু আমি খুশি, ধন্যবাদ বিগ টিকেট।”

নিখিলচন্দ্র শাহ, ৩য় সপ্তাহের ই-ড্র বিজয়ী

মুম্বাইয়ের একজন ৫২ বছর বয়সী যিনি দুবাইতে থাকেন তিনি তার ৭ জন বন্ধুর সাথে এক মাস মিস না করে গত দুই বছর ধরে বিগ টিকেট এন্ট্রি কিনছেন। বিজয়ী কল পেয়ে নিখিল রোমাঞ্চিত হয়ে বলেছিলেন, ‘‘আমি খুব খুশি, আমি হতবাক। আজ জেতার আশা করিনি।’

তার পরিকল্পনা সম্পর্কে জিজ্ঞাসা করা হলে তিনি উত্তর দেন, ‘‘প্রথম যে কাজটি আমরা করব তা হল আমাদের জয় উদযাপন করা। অবশ্যই, আমরা কিছু দাতব্য কর্মকাণ্ডে জড়িত হব। আমি সমস্ত বিগ টিকিট ভক্তদের পরামর্শ দিতে চাই যারা এখনও জিতেনি, আশা হারাবেন না এবং চেষ্টা চালিয়ে যান। বিশ্বাস রাখুন, ধারাবাহিক থাকুন, ফলাফল একদিন আসবেই।’’

সগীর আহমেদ ইসলাম আহমেদ, তৃতীয় সাপ্তাহিক ই-ড্র উইক ৩ এর বিজয়ী

সাগির বাংলাদেশের একজন ৩৬ বছর বয়সী যিনি ফুজাইরাতে থাকেন এবং একটি ফার্মেসিতে ক্যাশিয়ার হিসেবে কাজ করেন। তিনি ১৫ জনের একটি দলে গত ৮ মাস ধরে বিগ টিকিটের এন্ট্রি কিনছেন।

প্রতি মাসে, তারা বিভিন্ন গ্রুপের সদস্যদের নামে টিকিট ক্রয় করে এবং আবুধাবি বিমানবন্দরের বিগ টিকেট স্টোর থেকে তাদের টিকিট কেনার জন্য ফুজাইরাহ থেকে আবুধাবি পর্যন্ত ভ্রমণ করে। যাইহোক, এই প্রথম তারা সাগিরের নামে একটি বড় টিকিট কিনেছে,” বলেছেন ১ লক্ষ দিরহাম এর ভাগ্যবান বিজয়ী।

“আমি খুব খুশি। আমি মনে করি আমি আমার বন্ধুদের জন্য ভাগ্য নিয়ে এসেছি। আমরা সবাই এই জয়ের জন্য উচ্ছ্বসিত, এবং আমরা আশা করছি ৩রা সেপ্টেম্বর রিচার্ডের কাছ থেকে আরেকটি কল পাব এবং D20 মিলিয়ন জিতব।”

পিটার ডি রিটার , ৩ সপ্তাহের জন্য ৪র্থ সাপ্তাহিক ই-ড্র

100,000 ডিএইচ-এর চতুর্থ ভাগ্যবান বিজয়ী হলেন পিটার, নেদারল্যান্ডসের একজন ৩৭ বছর বয়সী যিনি আবুধাবিতে থাকেন এবং একটি জাহাজে ইঞ্জিনিয়ার হিসাবে কাজ করেন। দ্বিতীয়বার গ্রাহক পিটার বলেন, ‘আমি আমার জয়ে খুশি। এটি আমার দ্বিতীয়বার বিগ টিকিটে অংশগ্রহণ করছি, এবং আমি সবাইকে এটি চেষ্টা করার পরামর্শ দিতে চাই। বিগ টিকিট আসল এবং এটি একটি দুর্দান্ত সুযোগ।’