এশিয়ান নাগরিক লাভসি মোল আচাম্মাকে ভাগ্যবান বিজয়ী হিসেবে মনোনীত করা হয়েছে যিনি শনিবার সর্বশেষ বিগ টিকিটের লাইভ ড্রতে ২০ মিলিয়ন দিরহাম গ্র্যান্ড প্রাইজ পেয়েছেন। যা বাংলাদেশি মূদ্রায় আসে ৫৮,৬৩,৮৪,৫৫০ টাকা (৫৮ কোটি ৬৩ লক্ষ ৮৪ হাজার ৫ শত ৫০ টাকা)

এছাড়াও এই লটারিতে ইয়াসমিন আক্তার নামে এক প্রবাসী বাংলাদেশি জিতেছেন ৬০ হাজার দিরহাম।

যা বাংলাদেশি মূদ্রায় আসে ১৭,৬৪,২১৫ টাকা। ( ১৭ লক্ষ ৬৪ হাজার ২ শত ১৫ টাকা )

লাভসি আবুধাবির একটি হাসপাতালের একজন নিবন্ধিত নার্স।তিনি ২১ বছর ধরে সংযুক্ত আরব আমিরাতে বসবাস করছেন এবং তার পরিবারের সাথে রাজধানীতে বসবাস করছেন। নার্সের মতে, তার স্বামী প্রতি মাসে বিগ টিকিট নগদ পুরস্কারের টিকিট ক্রয় করতেন এবং ভ্রমণের সময় তিনি কেবলমাত্র আবুধাবি আন্তর্জাতিক বিমানবন্দরের ইন-স্টোর কাউন্টার থেকে তার টিকিট কিনেছিলেন।

তিনি পুরস্কারের অর্থ তার শ্যালকের সাথে ভাগ করার পরিকল্পনা করেছেন এবং তার জেতার কিছু অংশ দাতব্য প্রতিষ্ঠানে দান করতে চান। তিনি তার সন্তানদের উচ্চশিক্ষার জন্য বায়ুপ্রবাহের একটি অংশও রাখবেন।

তার দুই সন্তান বর্তমানে ভারতের একটি বিশ্ববিদ্যালয়ে পড়ছে। তার জয়ের সময়, লাভসির স্বামী তাদের মেয়েকে নথিভুক্ত করে বাড়ি ফিরেছিলেন, যে এই বছর তার পড়াশোনা শুরু করতে প্রস্তুত।

শনিবারের ড্র চলাকালীন, ভারতীয় নাগরিক অ্যালেক্স কুরুভিলা ১ লক্ষ দিরহাম এর দ্বিতীয় পুরস্কার জিতেছেন, নাজীব আবদুল্লাহ আম্বালাথ ভিটিল ৭০ হাজার দিরহাম এবং বাংলাদেশী প্রবাসী ইয়াসমিন আক্তার ৬০ হাজার দিরহাম জিতেছেন। ৫ম অবস্থানের বিজয়ীও একজন ভারতীয় প্রবাসী, ফিরোজ পুথিয়াকোভিলকম, যিনি ৫০ হাজার দিরহামের পকেটে রেখেছিলেন।

পাকিস্তানের নাগরিক ইয়াসির হুসেন ড্রিম কার বিভাগে রেঞ্জার রোভার জিতেছেন।

জুন মাসের জন্য, একজন সৌভাগ্যবান ব্যক্তিকে গ্র্যান্ড প্রাইজ বিজয়ী হিসেবে নাম দেওয়া হবে এবং ৩ জুলাই লাইভ ড্রয়ের সময় ১৫ মিলিয়ন দিয়ে চলে যাবেন, এবং অন্য সাতজন বাড়ির গ্যারান্টিযুক্ত নগদ পুরস্কারও নেবেন।

১ লক্ষ দিরহাম এর দ্বিতীয় পুরস্কারের পরিমাণ ঘোষণা করা হবে, সেইসাথে তৃতীয় পুরস্কারের পরিমাণ ৭০ হাজার দিরহাম, চতুর্থ পুরস্কার ৬০ হাজার দিরহাম, পঞ্চম পুরস্কার ৫০ হাজার দিরহাম, ষষ্ঠ পুরস্কার ৩০ হাজার দিরহাম, সপ্তম পুরস্কার ২০ হাজার দিরহাম, ও অষ্টম পুরস্কার ২০ হাজার দিরহাম।