বিগত কিছুদিনের বেশকিছু ঘটনা ও বি;তর্ক;কে পিছে ফেলে ফের সিনেমার জ;গতে ফিরেছেন চিত্রনায়িকা পরীমনি। মা;দ;ক মা;মলা;য় জামিন পাওয়ার পর প্রথম শুটিংয়ে অংশ নিলেন তিনি। গত বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার অষ্টগ্রামের কালীমন্দির বটতলায় গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘গুনিন’- সিনেমার শুটিং করেছেন এই নায়িকা।

তবে আগের মতো সাধারণভাবে শুটিং স্পটে যেতে পারেননি। পরীমনি আসবেন শুনেই উৎসুক জনতার ঢল নামে কালীমন্দির বটতলায়। তাই নায়িকা একটু কৌশল অবলম্বন করলেন।

কেউ যাতে চিনতে না পারে সেজন্য বোরকা পরে শুটিং স্পটে যান। বিষয়টি নিয়ে পরীমনির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘বোরকা পরা ছবিটি নিয়ে কিছু বলার নেই। কে এই ছবি তুলে ছড়িয়েছে তার কিছুই জানি না।’

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি একটি পোস্টও দিয়েছেন এ নিয়ে। ‘গুনিন’- সিনেমার পরিচালক গিয়াসউদ্দিন সেলিমের একটি ছবি দিয়ে এ নায়িকা সেখানে লেখেন, ওস্তাদজী গিয়াসউদ্দিন সেলিমের ‘গুনিন’র আখড়া থেকে। দিস পিওর ক্যানডিড ক্লিক বাই পরী। ‘গুনিন’ সিনেমায় পরীমনির বিপরীতে আছেন শরিফুল রাজ।

এ ছাড়াও অভিনয় করছেন ইরেশ যাকের, আজাদ আবুল কালামসহ অনেকে।

এ ছবিতে অভিনয় বিষয়ে পরী বলেন, গিয়াসউদ্দিন সেলিম ভাইকে নিয়ে নতুন করে কিছু বলার নেই। সবাই জানেন। শুটিং শুরু হলো ছবিটির। এতটুকু বলবো খুব ভালো কিছু হতে চলেছে। এদিকে জানা গেছে, চলতি বছরের ডিসেম্বর পর্যন্ত পরীমনির কোনো শিডিউল ফাঁকা নেই।

একের পর এক ধারাবাহিকভাবে শুটিং করে যাবেন। পরীমনির হাতে থাকা ছবির তালিকায় আছে সঞ্জয় সমাদ্দারের ‘বায়োপিক’, রাশিদ পলাশের ‘প্রীতিলতা’ ও অরণ্য আনোয়ারের ‘মা’।