সংযুক্ত আরব আমিরাতে নিখোঁজ হওয়ায় এশিয়ান প্রবাসী কিশোরীকে পাওয়া গেছে

উপসাগরীয় দেশ সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে তে মর্নিং ওয়াক এর জন্য বের হয়ে নিখোঁজ হয়ে যাওয়া ১৬ বছরের সেই দুবাই প্রবাসী মেয়েকে পাওয়া গেছে।

তার পরিবার জানায়, ভারতীয় প্রবাসী হরিনী করণিকে দুবাই পুলিশের সহায়তায় নিরাপদে বাড়িতে ফিরিয়ে দেওয়া হয়েছে।

এই খবরের সত্যতা নিশ্চিত করে হরিনীর খালা প্রেরনা জানান, মেয়েটি বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে নিরাপদে বাসায় ফিরেছে।

“আমরা তাকে খুঁজে পেয়েছি, দুবাই পুলিশকে ধন্যবাদ। তিনি নিরাপদে রয়েছেন এবং কেবল আশেপাশে খুঁজে পেয়েছিলেন। আমরা খুব স্বস্তি পেয়েছি, ”প্রেরনা বলেছিলেন।

জিইএমএস ফাউন্ডার্স স্কুলের ১১ গ্রেডের শিক্ষার্থী ভোর ছয়টার দিকে বাসা থেকে বের হয়ে বৃহস্পতিবার গভীর রাত পর্যন্ত ফিরে আসেনি।

যখন তিনি সকাল ৯ টার মধ্যে ফিরতে ব্যর্থ হন, তখন তার বাবা-মা 999 নম্বরে কল করে পুলিশকে জানান, যারা তাদের বাড়িতে এসে নিখোঁজ অ’ভিযোগ দায়ের করেন।

এর আগে তার বন্ধুবান্ধব এবং পরিবার ফেসবুকে এই খবর প্রকাশ করেছিল: “হরিনী ৫.৫ ফুট লম্বা এবং লম্বা কালচে চুল রয়েছে। তিনি চশমা পরেন এবং কালো টি-শার্ট, ব্ল্যাক লেগিংস পরে থাকতেন।

তিনি তার ফোনও সাথে রাখেননি। তার পরিবার উম্মে সাকিম-২ অঞ্চলে এবং আশেপাশের লোকদের – যেমন আল মনারা স্ট্রিট এবং আল থানিয়া স্ট্রিটের মধ্যবর্তী, আল ওয়াসল রোড এবং বিচ রোডের মধ্যবর্তী লোকদের – তাদের মেয়েকে খুঁজে পেতে সহায়তা করার জন্য আবেদন করছিল। ”

এই শব্দটি ছড়িয়ে দেওয়ার জন্য এবং কিশোরীকে বাড়ি ফিরতে সহায়তা করার জন্য সম্প্রদায়কে প্রচুর ধন্যবাদ জানাতে, তার পরিবার হরিণীর সন্ধান পেয়েছে বলে সমস্ত কিছু জানিয়ে একটি পোস্ট পোস্ট করে।

পোস্টটিতে লেখা আছে: “আমরা দুর্দান্ত সম্প্রদায়, বন্ধুবান্ধব এবং পরিবারকে ধন্যবাদ জানাই। দুবাই পুলিশকে বিশেষ ধন্যবাদ হারিনী নিরাপদ এবং সুরক্ষিত। আপনার প্রার্থনা তাকে রাখার জন্য আপনাকে সবাইকে ধন্যবাদ। আমরা আপনার ভালবাসা দ্বারা অভিভূত, প্রার্থনা সমর্থন। ”

তবে ঐ কিশোরী কোথায় ও কি কারনে নিখোজ ছিলের তার বিস্তারিত কিছু জানা যায় নি।

সূত্রঃ খালেজ টাইমস