রনির জন্য প্রার্থনায় মীর, শ্রীলেখা, শুভঙ্কর

রনির জন্য প্রার্থনায় মীর, শ্রীলেখা, শুভঙ্কর

গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ হয়ে হাসপাতালে ভর্তি মীরাক্কেল খ্যাত তারকা আবু হেনা রনির জন্য প্রার্থনায় সরব ওপার বাংলার তারকারা। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বর্ষপূর্তি অনুষ্ঠান ও নাগরিক সম্মেলনে গ্যাস বেলুন বি;স্ফো;রণে আবু হেনা রনি দ;গ্ধ হন।

এ ঘটনার পরপরই তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। তার শ্বা;সনালী সামান্য পু;ড়ে গেছে। তাকে আই;সিউতেও নেওয়া হয়েছে।

এ ঘটনায় রনির সুস্থতা কামনা করেছে মীরাক্কে;ল পরিবার। ‘মীরাক্কেল’-এর সঞ্চালক মীর আফসার আলী তার ফেসবুক পেজে রনির জন্য দোয়া চেয়ে লিখেছেন, ‘আবু হেনা রনি নিজেই আগুন। ওকে পোড়ায় কার সাধ্য? দোয়া করবেন সবাই।’

এই কমেডি শো এর আরেক বিচারক শ্রীলেখা মিত্র এক ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠ বাবু। মীরাক্কেলের পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায় বলেছেন, ‘কথা হয়েছে ওর ম্যানেজারের সঙ্গে। এখন আগের থেকে ভালো আছে জানিয়েছেন। দ্রুত আরোগ্য কামনা করি।’

কৌতুক অভিনেতা আবু হেনা রনির ম্যানেজার সাদিক আল হাসান জানান, গাজীপুর মেট্রোপলিটনের চার বছরপূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অংশ নিতে গিয়েছিলেন রনি। সেখানে গ্যাস বেলুন থেকে একটি বি;স্ফো;রণ হয়।

তখন পাশেই দাঁড়িয়ে থাকা রনিসহ আরও কয়েকজন পুলিশ কনস্টেবল দগ্ধ হয়েছেন। রনি ও কনস্টেবল জিল্লুরকে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

Newsupdates