আমিরাতে  বিগ টিকিটের লাইভ ড্রতে উপস্থিত থেকে  ১০ হাজার দিরহাম পাওয়ার সুযোগ

আমিরাতে বিগ টিকিটের লাইভ ড্রতে উপস্থিত থেকে ১০ হাজার দিরহাম পাওয়ার সুযোগ

বিগ টিকেট আবু ধাবিতে বছরের প্রথম আউটডোর লাইভ র‌্যাফেল ড্র হোস্ট করতে প্রস্তুত এবং ইভেন্টে উপস্থিত সাধারণ জনগণের জন্য ১০ হাজার দিরহাম এবং আরও বেশি জয়ের সুযোগ রয়েছে।

২৫ মিলিয়ন দিরহামের গ্র্যান্ড প্রাইজ সহ ২৪৫ সিরিজ বৃহস্পতিবার, ৩ নভেম্বর আবুধাবি আন্তর্জাতিক বিমানবন্দরের আগমন হলের পাশের বাইরে অনুষ্ঠিত হবে।

গ্র্যান্ড পুরষ্কার ছাড়াও, ১৩ জন সৌভাগ্যবান ব্যক্তি নিশ্চিত নগদ পুরস্কারের সাথে চলে যাবেন, যার মধ্যে রয়েছে ১ মিলিয়ন দিরহাম দ্বিতীয় পুরস্কার, ১০ লক্ষ দিরহাম-এর তৃতীয় পুরস্কার, ৫০ হাজার-এর চতুর্থ পুরস্কার এবং অন্য ১০ জন প্রত্যেকে ২০ হাজার দিরহাম পাবেন৷

ইভেন্টে অংশগ্রহণকারীরা একটি বিশেষ ড্রতে প্রবেশ করবে এবং একজন সৌভাগ্যবান ব্যক্তি ১০ হাজার দিরহাম জিতবে। সমস্ত অংশগ্রহণকারীদের একটি দ্বিতীয় বিশেষ র‌্যাফেলে প্রবেশ করানো হবে যা তাদের হোস্ট রিচার্ড এবং বাউচরার সাথে সরাসরি যোগাযোগ করার সুযোগ দেবে।

ড্রাম থেকে দশটি টিকিট টানা হবে এবং নির্বাচিত অংশগ্রহণকারীদের মঞ্চে আমন্ত্রণ জানানো হবে যাতে রাতের জন্য বিজয়ী টিকিট নির্বাচন করতে সহায়তা করা হয়।

অংশগ্রহণকারীরা যারা অক্টোবর মাসে বিগ টিকিট কিনেছেন তারাও শো-এর আগে একটি টোকেন পাবেন যা তাদের তিনটি গেমের মধ্যে একটিতে অংশগ্রহণের সুযোগ দেবে: স্পিন দ্য হুইল, দ্য ভল্ট এবং টস দ্য রিং।

বিজয়ীরা আসন্ন সিরিজ ২৪৬-এর ড্রয়ের জন্য বাড়িতে ইলেকট্রনিক গ্যাজেট যেমন ওয়্যারলেস হেডফোন, ওয়্যারলেস ইয়ারফোন, স্মার্টওয়াচ, ব্লুটুথ স্পিকার বা র‌্যাফেল টিকিট নিয়ে যাবে।

ইভেন্টের গেটস বিকাল ৫ টায় খোলা হয় এবং ড্র শুরু হয় ৭.৩০ টায়।

Newsupdates