সংযুক্ত আরব আমিরাত বাণিজ্যিক গেমিং এবং দেশে একটি জাতীয় লটারি পরিচালনার জন্য একটি নতুন ফেডারেল কর্তৃপক্ষ ঘোষণা করেছে।

জেনারেল কমার্শিয়াল গেমিং রেগুলেটরি অথরিটি (GCGRA) আনুষ্ঠানিকভাবে সংযুক্ত আরব আমিরাতে একটি ফেডারেল কর্তৃপক্ষ হিসাবে প্রতিষ্ঠিত হয়েছে যাতে একটি জাতীয় লটারি এবং বাণিজ্যিক গেমিংয়ের জন্য একটি বিশ্ব-নেতৃস্থানীয় নিয়ন্ত্রক কাঠামো প্রবর্তন করা হয়।

বিশ্বব্যাপী সম্মানিত নিয়ন্ত্রক কেভিন মুল্লালিকে সিইও হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

সংযুক্ত আরব আমিরাত লটারি এবং বাণিজ্যিক গেমিং কর্তৃপক্ষ প্রতিষ্ঠা করে

তিনি GCGRA-তে জাতীয় এবং আন্তর্জাতিক গেমিং রেগুলেশনের ৩০ বছরেরও বেশি অভিজ্ঞতা নিয়ে আসেন।

তার নিয়োগের বিষয়ে, জনাব মুল্লালি বলেছেন: “আমি GCGRA-এর উদ্বোধনী সিইও হিসেবে নিযুক্ত হতে পেরে আনন্দিত।

“আমার অভিজ্ঞ সহকর্মীদের সাথে, আমি সংযুক্ত আরব আমিরাতের লটারি এবং গেমিং শিল্পের জন্য একটি শক্তিশালী নিয়ন্ত্রক সংস্থা এবং কাঠামো প্রতিষ্ঠার জন্য উন্মুখ।”

GCGRA-এর নেতৃত্বে রয়েছে আন্তর্জাতিকভাবে স্বীকৃতিপ্রাপ্ত নেতাদের একটি দল, যার সবগুলোই প্রমাণিত ট্র্যাক রেকর্ড এবং একটি কার্যকর, নিরাপদ, এবং দায়িত্বশীল গেমিং শিল্প নিয়ন্ত্রণ ও বজায় রাখার ক্ষেত্রে বিশ্বব্যাপী সর্বোত্তম অনুশীলনের গভীর উপলব্ধি রয়েছে।

পরিচালনা পর্ষদের সভাপতিত্ব করেন শিল্পের অভিজ্ঞ জিম মুরেন।

মিঃ মুরেন বলেছেন: “কেভিন মুল্লালির নিয়োগে আমি আনন্দিত। তিনি অতুলনীয় ক্যাটাগরির অভিজ্ঞতা নিয়ে এসেছেন এবং সংযুক্ত আরব আমিরাতের জন্য একটি উপযুক্ত-উদ্দেশ্য নিয়ন্ত্রক কাঠামো তৈরিতে অমূল্য হবেন।”

GCGRA একটি সামাজিকভাবে দায়িত্বশীল এবং সুনিয়ন্ত্রিত গেমিং পরিবেশ তৈরি করবে, নিশ্চিত করবে যে সমস্ত অংশগ্রহণকারীরা কঠোর নির্দেশিকা মেনে চলে এবং সর্বোচ্চ মান মেনে চলে।

এটি নিয়ন্ত্রক কার্যক্রমের সমন্বয় সাধন করবে, জাতীয়ভাবে লাইসেন্সিং পরিচালনা করবে এবং বাণিজ্যিক গেমিংয়ের অর্থনৈতিক সম্ভাবনাকে দায়িত্বশীলভাবে আনলক করার সুবিধা দেবে।