আমিরাতে রিয়েল এস্টেট ডেভেলপার রিপোর্টেজ প্রোপার্টিজ দুবাইতে বিক্রয় দিবসের অংশ হিসাবে ১০ শতাংশ ছাড় দিচ্ছে।

দুবাইতে বিশেষ বিক্রয় দিবস আজ, রবিবার, অক্টোবর ২২, ওয়েস্টিন দুবাই মিনা সেয়াহি বিচ রিসোর্ট এবং মেরিনায় অনুষ্ঠিত হয়।

ইভেন্টে কোম্পানির সমস্ত প্রকল্পে একটি বিশেষ অফার রয়েছে, হস্তান্তরের তারিখ পর্যন্ত ১০ শতাংশ ডাউন পেমেন্ট এবং ১ শতাংশ মাসিক কিস্তি সহ ১০ শতাংশ ছাড়।

সংস্থাটি দুবাইতে তার সর্বশেষ প্রকল্পগুলি চালু করার ঘোষণাও দেবে৷

ইসলাম আহমেদ সুলেমান, সিইও, বলেছেন যে দুবাইয়ের রিয়েল এস্টেট বাজার ব্যতিক্রমী প্রবৃদ্ধি এবং কার্যকলাপের মধ্য দিয়ে যাচ্ছে, যা সংযুক্ত আরব আমিরাতের সমস্ত প্রকল্পে কোম্পানির বিক্রয় বাড়ায়।

তিনি ইঙ্গিত দিয়েছেন যে Reportage ক্রেতা এবং বিনিয়োগকারীদের আকাঙ্ক্ষার সাথে সামঞ্জস্য রেখে বিশেষ অফার, ছাড় এবং হ্রাস প্রদান করতে আগ্রহী, যা আবুধাবিতে তাদের সমস্ত প্রকল্পের পাশাপাশি সংযুক্ত আরব আমিরাতের বাইরের প্রকল্পগুলিতে কোম্পানির বিক্রয় বৃদ্ধি করে।

রিপোর্টেজ প্রপার্টিজের পোর্টফোলিওতে আমিরাত, মিশর, তুরস্ক এবং মরক্কোতে 28টি প্রকল্প অন্তর্ভুক্ত রয়েছে।

রিপোর্টেজ প্রপার্টিজের বিক্রয় ২০২২ সালে ২.৩ বিলিয়ন দিরহাম ($৬২৬ মিলিয়ন ডলার) ছাড়িয়ে গেছে, ২০২১ সালে কোম্পানির দ্বারা অর্জিত ১.৬ বিলিয়ন দিরহাম ($৪৩৬ মিলিয়ন ডলার) এর তুলনায়। এটি ৪৫ শতাংশ বৃদ্ধির প্রতিনিধিত্ব করে।

সুলেমান ব্যাখ্যা করেছেন যে তাদের সমস্ত প্রকল্পে কোম্পানির শক্তিশালী বিক্রয় সম্প্রসারণ এবং আরও নতুন প্রকল্প চালু করার পরিকল্পনাকে শক্তিশালী করে।

তিনি উল্লেখ করেছেন যে কোম্পানিটি সম্প্রতি দুবাইয়ে বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ প্রকল্প চালু করেছে, যার মধ্যে গত বছর চালু হওয়া বিয়ানকা রয়েছে, যার মধ্যে রয়েছে 653টি টাউনহাউস।

তারা 305 টাউনহাউস ইউনিট নিয়ে গঠিত দুবাই ইনভেস্টমেন্ট পার্কের মধ্যে অবস্থিত ভারদানাও চালু করেছে।

সুলেমান নিশ্চিত করেছেন যে কোম্পানির সমস্ত প্রকল্পের নির্মাণ কাজের অগ্রগতি নির্দিষ্ট সময়সূচী অনুযায়ী প্রকল্পের সমাপ্তি এবং বিতরণে প্রতিফলিত হয়।