পিক-আপে উচ্চশব্দে গান বাজিয়ে ঈদ উৎযাপন, আ’ট’ক ১৩৮

পিক-আপে উচ্চশব্দে গান বাজিয়ে ঈদ উৎযাপন, আ’ট’ক ১৩৮

উ;চ্চশ;ব্দে গান বাজিয়ে ঈদ আনন্দে মেতে উঠা ৯ পিকআপ ভ্যা;নভ;র্তি ১৩৮ তরুণকে আ;ট;ক করা হয়েছে। বুধবার (৪ মে)উপজেলার রামগতি-লক্ষ্মীপুর সড়কের বিভিন্ন এলাকায় অ;ভিযা;ন পরিচালনা করে তাদের আ;ট;ক করা হয়েছে।

পরে ভ্রা;ম্যমা;ণ আদালতের মাধ্যমে ৯ পিক-আপ চালকের ২১ হাজার ৫০০ টাকা জ;রিমা;না করা হয় এবং অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় মৌখিকভাবে সতর্ক করে পিকআপে থাকা ১৩৮ তরুণকে ছেড়ে দেয়া হয়েছে।

সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পুদম পুষ্প চাকমা ওই চালকদের অ;র্থদ;ণ্ড দেন। উপজেলা প্রশাসন সূত্র জানায়, ঈদ উপলক্ষে পিকআপ ভ্যানে সাউন্ড বক্সে উচ্চশব্দে গান বাজিয়ে একদল তরুণ ঈদ আনন্দে মেতে ওঠে।

এটি সড়ক পরিবহন আইনে দ;ণ্ড;নী;য় অ;পরা;ধ। এতে উপজেলার রামগতি-লক্ষ্মীপুর সড়কের বিভিন্ন এলাকা থেকে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে পিকআপ ও তরুণদের আটক করা হয়৷ পিকআপগুলো উপজেলার মতিরহাট ও রামগতি উপজেলার আলেকজান্ডার বেড়িবাঁধের উদ্দেশ্যে যাচ্ছিল। পরে পিকআপে ৯ চালকের ২১ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সড়ক আইন অমান্য করায় চালকদের জরিমানা করা হয়। সড়ক আইন রক্ষায় এই অভিযান অব্যাহত থাকবে।

আরও পড়ুন...

বাবাকে নিয়ে বিখ্যাত ২৫ টি উক্তি

মাকে নিয়ে বিখ্যাত ৪০ টি বাণী

বিভিন্ন