নতুন সংযোজন ম্যাকলারেন দুবাই, পারফরম্যান্স টিউনিংয়ের সাথে একটি কৌশলগত সহযোগিতার অংশ।

পুলিশ সুপারকারের বহরে ইতিমধ্যেই অ্যাস্টন মার্টিন, বুগাটি, ফেরারি, বেন্টলি, পোর্শে, ল্যাম্বরগিনির গাড়ি এবং এমনকি বিলাসবহুল স্পিড বোট এবং একটি 3D-প্রিন্টেড SWAT সুপারট্রাক অন্তর্ভুক্ত রয়েছে।

দুবাই পুলিশ ম্যাকলারেন আর্তুরা
ম্যাকলারেনের পরবর্তী প্রজন্মের হাইব্রিড সুপারকার, আর্তুরা দুবাই পুলিশের বহরে ব্যতিক্রমী, তবুও দক্ষ কর্মক্ষমতা যোগ করে তার উন্নত অ্যারোডাইনামিকস, অতি-হালকা সুপারকার ইঞ্জিনিয়ারিং এবং টুইন-টার্বোচার্জড হাইব্রিড V6 ইঞ্জিন থেকে বিদ্যুতায়িত শক্তি।

অংশীদারিত্বটি UAE এর সরকারী সংস্থা এবং বেসরকারী খাতের মধ্যে সহযোগিতা বাড়ানোর প্রতিশ্রুতির সাথে সারিবদ্ধ, এবং ম্যাকলারেন আর্তুরাকে দুবাইয়ের বিশ্ব-বিখ্যাত টহল গাড়ির বহরে যোগ দিতে দেখবে।

দুবাই পুলিশের কমান্ডার-ইন-চীফ, লেফটেন্যান্ট জেনারেল আবদুল্লাহ খলিফা আল মারি বলেছেন: “দুবাই পুলিশ এবং ম্যাকলারেন দুবাইয়ের মধ্যে এই কৌশলগত সহযোগিতা, জুমা খলিফা আল নাবুদা গ্রুপের অংশ, একটি বিখ্যাত আমিরাতি কোম্পানি, উপকারীতার একটি শক্তিশালী ঐতিহ্য অব্যাহত রেখেছে। নাগরিক ঐক্য এবং সামাজিক সমন্বয় সাধনে সংযুক্ত আরব আমিরাতের সরকারি ও বেসরকারি খাতের মধ্যে সহযোগিতা।

“ম্যাকলারেন আর্টুরা হল অত্যাধুনিক প্রযুক্তি এবং জননিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে দুবাইয়ের পুলিশ অফিসারদের দ্বারা নিয়োজিত যানবাহনে ব্যতিক্রমী কর্মক্ষমতার একটি আদর্শ উদাহরণ।”

ম্যাকলারেন আর্তুরা হল একটি প্লাগ-ইন হাইব্রিড এবং একটি অতি-হালকা সুপারকার যা পেট্রোল এবং বৈদ্যুতিক শক্তির মধ্যে পরিবর্তন করে একটি নিরবচ্ছিন্ন এবং প্রোগ্রাম করা উপায়ে উভয়ের মধ্যেই সর্বোত্তম।

গাড়িটির মূল অংশে একটি উন্নত নতুন ম্যাকলারেন কার্বন ফাইবার লাইটওয়েট আর্কিটেকচার (MCLA) দিয়ে তৈরি করা হয়েছে এবং এতে একটি V6 টুইন-টার্বোচার্জড হাইব্রিড পেট্রোল ইঞ্জিন সহ একটি আট-স্পিড ট্রান্সমিশন এবং একটি কমপ্যাক্ট ই-মোটর রয়েছে। একটি V8 থেকে 50kg কম ওজনের, এটি বাজারে যেকোন V6-এর থেকে সর্বোচ্চ PS/লিটার প্রতি কেজি উৎপাদন করে।

বিপ্লবী সুপারকার একটি ম্যাকলারেনের প্রতিটি বৈশিষ্ট্য উত্তরাধিকার সূত্রে পায়।

একটি ট্রেডমার্ক ম্যাকলারেন ককপিট এবং উন্নত ড্রাইভার ফোকাস সহ, আর্তুরা অতুলনীয় ড্রাইভিং গতিবিদ্যা, কম নির্গমন, দ্রুত থ্রটল প্রতিক্রিয়া এবং বিশুদ্ধ ইভি মোডে চালানোর ক্ষমতা প্রদান করে।

330kmph এর সর্বোচ্চ গতি এবং মাত্র 3 সেকেন্ডে 0-100kmph ত্বরণ এটিকে বাজারের দ্রুততম সুপারকারগুলির মধ্যে একটি করে তুলেছে।

একই সময়ে, আর্তুরা এখন পর্যন্ত উৎপাদিত সবচেয়ে জ্বালানি-দক্ষ ম্যাকলারেন, মাত্র 104g/km এর CO2 নির্গমনের সাথে।