আবারও সংসার ভাঙার গুঞ্জনে বিরক্ত মাহিয়া মাহি!

আবারও সংসার ভাঙার গুঞ্জনে বিরক্ত মাহিয়া মাহি!

বাংলা সিনেমার আলোচিত-সামলোচিত নায়িকা মাহিয়া মাহি। তবে ইদানিং মাহিকে নিয়ে নতুন গুঞ্জন শোনা যাচ্ছে নেট দুনিয়ায়। সংসার ভাঙছে মাহির। এমন গুঞ্জন শোনা যাচ্ছে সাম্প্রতিক সময়ের মাহির ফেসবুক স্ট্যাটাস ঘিরে শুরু হয়েছে তুমুল হইচই।

কয়েকদিন আগের আরেকটি পোস্টেও মাহির মন খারাপের ইঙ্গিত পাওয়া যায়। তাহলে কি সংসার ভাঙছে মাহির? খোলাসা করে বলেননি তিনি। তবে নেটিজেনদের ধারণা, স্বামীর সঙ্গে হয়ত মনোমালিন্য চলছে। ফলে, শিগগিরই আবারও সংসার ভাঙতে চলেছে আলোচিত এই নায়িকার।

সোমবার (১৬ মে) বিকেলে মাহির দেয়া অভিমানসুলভ এক ফেসবুক স্ট্যাটাস জন্ম দিলো সন্দেহের। কালো টি-শার্ট পরিহিত একটি ছবির ক্যাপশনে তিনি লেখেন, প্রিয় মানুষটা, তুমি বরং সুখেই থাকো। কাছে না হয় বহু দূরে।

মাহির দেয়া এমন অভিমানসুলভ ফেসবুক স্ট্যাটাস জন্ম দিলো সন্দেহের। নেটিজেনরা ধারণা করছেন, তবে কি ভালো যাচ্ছে না মাহির দাম্পত্য জীবন? আবারও ভাঙনের মুখে তার সংসার!

মাহির সব পোস্টে স্বামীর প্রতিক্রিয়া দেখা যায়। তবে এই স্ট্যাটাসে তেমনটা দেখা যায়নি। এতে ঘর ভাঙার সন্দেহ আরও প্রবল হতে শুরু করেছে নেট-নাগরিকদের মধ্যে।

চলচ্চিত্রের এক নবাগতা রাজ রিপার স্ট্যাটাস থেকে নিশ্চিত হওয়া গেল আপাতত রাকিবের সংসারেই আছেন মাহি। ১৭ মে ভোরবেলায় মাহি-রাকিব ভিডিও কলে আড্ডা দিয়েছেন রাজ রিপার সঙ্গে। সেখানে এই দম্পতিকে দেখা গেল বেশ ফুরফুরে ও রোমান্টিক মুডে।

তাই মাহির অনেক ভক্ত-অনুরাগী প্রিয় তারকার ঘর ভাঙার গুজব ছড়ানোর জন্য বেশ বিরক্ত। তারা সঠিক ও সুনির্দিষ্ট তথ্য ছাড়া এসব সংবাদ প্রকাশ না করার অনুরোধ জানিয়েছেন। পাশাপাশি তারা দাবি করেছেন, রাকিবের স্ত্রী হিসেবে সুখে আছেন মাহি, ভালো আছেন মাহি।

তারকাদের ব্যক্তিজীবন নিয়ে ভক্ত-অনুরাগীদের আগ্রহের শেষ নেই। দেশে দেশে সব দেশের তারকাদের বেলাতেই এক চিত্র। তাই ভক্ত-অনুরাগীদের কৌতুহল মেটাতে গণমাধ্যমগুলো তারকাদের ব্যক্তি জীবনের নানা গল্পই প্রকাশ করে। কখনো প্রকাশ হয়ে পড়ে গোপন অনেক তথ্যও। সেসবের বেশিরভাগই থাকে গুজব-গুঞ্জন।

বিভিন্ন