যা করে এখন আলোচনায় নায়ক জসিমের ছেলে রাহুল

যা করে এখন আলোচনায় নায়ক জসিমের ছেলে রাহুল

মিরপুর ইনডোরে অনুষ্ঠিত হয়ে গেলে প্রথম পেশাদার বক্সিং। বৃহস্পতিবারের ওই অনুষ্ঠানে আকর্ষণের কেন্দ্রে ছিলেন ঢাকাই ছবির প্রয়াত নায়ক জসিমের ছেলে রাহুল।

যারাই জেনেছেন বড় চুলের ছেলেটি কিংবদন্তি নায়ক জসিমের ছেলে, তারাই ঘিরে ধরেছেন তাকে। হাত মিলিয়েছেন, সেলফি তুলেছেন রাহুলের সঙ্গে।

এক কথায় বক্সিং প্রতিযোগিতায় জসিমের ছেলে রাহুলকে নিয়েও বাড়তি উন্মাদনা পরিলক্ষিত। রাহুল রিংয়ের প্রতিযোগিতায় অংশ নেননি, তিনি কুস্তিগীরও নন।

প্রতিযোগিতার আগে ছিল গানের অনুষ্ঠান। সেই অনুষ্ঠান মাতিয়ে গেছেন প্রয়াত নায়ক জসিমের ছেলে, হয়ে উঠেন আলোচনার কেন্দ্রবিন্দু। বাবার পথ ধরে সিনেমায় না এলেও রাহুল সংস্কৃতিঅঙ্গনেই নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। তিনি একজন ব্যান্ড শিল্পী, দারুণ গিটার বাজাতে পারেন তিনি।

কুস্তিগীর না হলেও কুস্তি খেলাটি ভালোবাসেন রাহুল। দারুণ বোঝেনও তিনি। খেলা মনযোগ দিয়েই উপভোগ করেছেন। মন্তব্যও করেছেন। একটি রিপ্লে দেখে বিশ্লেষণ করে রাহুল বলেন, ‘নকআউটে এই অ্যাপ্রোচ ঠিক হয়নি।’

কুস্তির বিষয়ে রাহুল বলেন, ‘এটা আমার খুবই প্রিয় একটা খেলা। সময় সুযোগ পেলেই টিভিতে দেখি। আমেরিকাতে গিয়েও ডব্লিউডব্লিউই দেখে এসেছি কয়েকবার। যদিও এর আগে বাংলাদেশের কোনো প্রতিযোগিতা আমার দেখা হয়নি।

তবে পত্রিকায়, টিভিতে রেসলিং, বক্সিংয়ের খবর রাখি। কুস্তি-মুষ্টিযুদ্ধ আমার প্রিয় খেলা। সেই খেলার আগে গান গাওয়া এবং সরাসরি দেশে আন্তর্জাতিক খেলা দেখার সুযোগ দুটো আমার কাছে বিশাল পাওয়া।’

আরও পড়ুন...

বাবাকে নিয়ে বিখ্যাত ২৫ টি উক্তি

মাকে নিয়ে বিখ্যাত ৪০ টি বাণী

বিভিন্ন