ইমার প্রপার্টিস দুবাইতে দুটি উল্লেখযোগ্য প্রকল্প চালু করার ঘোষণা দিয়েছে: দ্য হাইটস কান্ট্রি ক্লাব এবং গ্র্যান্ড ক্লাব রিসোর্ট দ্য ওসিসের পাশে।

এই উন্নয়নগুলি, যথাক্রমে AED55 বিলিয়ন এবং AED41 বিলিয়ন মূল্যের, বিশ্ব-মানের উন্নয়নগুলি প্রদানের জন্য Emaar-এর ঐতিহ্যকে অব্যাহত রেখে সংযুক্ত আরব আমিরাতে উচ্চ-সম্পন্ন জীবনযাত্রাকে পুনরায় সংজ্ঞায়িত করা।

হাইটস কান্ট্রি ক্লাব, যা 81 মিলিয়ন বর্গফুট জুড়ে বিস্তৃত হবে, প্রিমিয়াম হাই-এন্ড জীবনযাত্রায় একটি নতুন মান সেট করবে, যেখানে গ্র্যান্ড ক্লাব রিসোর্ট 60 মিলিয়ন বর্গফুট বিস্তৃত হবে।

“দুবাই শুধু একটি শহর হিসেবে নয়, বিলাসিতা, রিয়েল এস্টেট এবং একটি প্রাণবন্ত পর্যটন কেন্দ্র হিসেবে বিশ্বব্যাপী টাইটান হিসেবে দাঁড়িয়ে আছে। দ্য হাইটস কান্ট্রি ক্লাব, এবং গ্র্যান্ড ক্লাব রিসোর্ট চালু করার মাধ্যমে, আমরা এই গল্পটিকে নতুন মাত্রায় নিয়ে যাচ্ছি। ইমার শুধু দুবাইয়ের অগ্রগতিতে অবদান রাখছে না; এমার প্রতিষ্ঠাতা মোহাম্মদ আলাব্বার বলেছেন, আমরা সেই পথে নেতৃত্ব দিচ্ছি, অভূতপূর্ব সুযোগ-সুবিধা সহ একচেটিয়া লাইফস্টাইল গন্তব্য তৈরি করছি যা নতুন বৈশ্বিক মান স্থাপন করেছে।

টেকসই উন্নয়ন এবং ভবিষ্যৎ-প্রস্তুত থাকার জায়গার প্রতি ইমারের প্রতিশ্রুতির সাথে সামঞ্জস্য রেখে, উভয় প্রকল্পেই পরিবেশ সচেতন ডিজাইন থাকবে। দুটি লাইফস্টাইল গন্তব্যের মধ্যে এক্সক্লুসিভিটি, টেকসইতা এবং উদ্ভাবনী নকশা অন্তর্ভুক্ত থাকবে, যা সংযুক্ত আরব আমিরাতের উচ্চ পর্যায়ের রিয়েল এস্টেটের জন্য নতুন মানদণ্ড স্থাপন করবে।

“আমাদের উচ্চাকাঙ্ক্ষা সাহসী এবং স্পষ্ট: দুবাইকে বিশ্বব্যাপী শহরের র‌্যাঙ্কিংয়ের শীর্ষে রাখা, অত্যাধুনিক প্রযুক্তির ব্যবহার শুধু বোঝার জন্য নয়, ভবিষ্যত প্রবণতাকে ভবিষ্যদ্বাণী করা এবং গঠন করা। এই উন্নয়ন শুধু প্রকল্পের চেয়ে বেশি; এগুলি আমাদের দৃষ্টিভঙ্গির একটি শক্তিশালী বিবৃতি এবং শ্রেষ্ঠত্বের প্রতি অঙ্গীকার, উচ্চ-সম্পদ জীবনযাপনের মহিমা এবং রূপান্তরকারী ভবিষ্যতের প্রতিনিধিত্ব করে,” আলব্বার যোগ করেছেন।