ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের হয়ে নির্বাচনের জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন অভিনেতা সিদ্দিকুর রহমান। কিন্তু তাকে মনোনয়ন দেয়নি দল। এ কারণে সিদ্দিকুর রহমানের মন ভীণষ খারাপ।

মন খারাপের কথা জানিয়ে অভিনেতা সিদ্দিকুর রহমান তার ফেসবুকে একটি ভিডিও বার্তা প্রকাশ করেন। এতে তিনি বলেন, মন খারাপ হলে মানুষ কী করে? বিভিন্ন জায়গায় ঘুরতে যায়, কেনাকাটা করতে যায়। এ কারণেই আমি দুবাই ঘুরতে এবং কেনাকাটা করতে এসেছি।

আওয়ামী লীগ থেকে মনোনয়ন না দিলেও সিদ্দিক এই দলের হয়ে কাজ করবেন বলে প্রত্যয় ব্যক্ত করে বলেন, আমি আওয়ামী লীগের লোক। বঙ্গবন্ধুর আদর্শের মানুষ এবং মাননীয় প্রধানমন্ত্রীর আদর্শের সৈনিক, নৌকার মানুষ আমি। সেই জায়গা থেকে বলতে চাই, ঢাকা-১৭ আসন থেকে যাকে নমিনেশন দেওয়া হয়েছে, আমি সত্যিকার অর্থেই তার হয়ে কাজ করব।

সিদ্দিকুর রহমান আরও বলেন, নৌকার পক্ষে কাজ করব। প্রধানমন্ত্রী ঢাকা-১৭ আসনের যাকে নমিনেশন দিয়েছেন আমরা সবাই যদি তার জন্য কাজ করি সেটাই হবে সত্যিকারের আওয়ামী লীগের পরিচয় দেওয়া।

ভিডিও বার্তার সঙ্গে সিদ্দিকুর রহমান একটি স্ট্যাটাসও দেন। এতে তিনি লেখেন, দিন শেষে আমরা নৌকার মানুষ এটা ভুলে গেলে চলবে না। আসুন সবাই মিলে ডিজিটাল বাংলাদেশ ও স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে উন্নয়নের মার্কার পক্ষে কাজ করি এবং মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্নকে পূরণ করি।

আমি সবসময়ই উন্নয়নের মার্কা জয়ের পথে কাজ করতে চাই, কারণ আমি নিজেকে গুনটানা আওয়ামী লীগ বলে দাবি করি। তাই আমার মতো আরও ২০ জনকে বলবো দিন শেষে আমরা একই পরিবারের সদস্য এটা ভুলে গেলে চলবে না। আল্লাহপাক সবাইকে হেফাজত করুন।

গত ১৫ মে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ও চিত্রনায়ক ফারুক মৃত্যুবরণ করেন। ফলে এ আসনটি শূন্য হয়।