দক্ষিণী সিনেমার ‘লেডি সুপারস্টার’ নয়নতারার বিয়েতে হঠাৎ হাজির শাহরুখ

দক্ষিণী সিনেমার ‘লেডি সুপারস্টার’ নয়নতারার বিয়েতে হঠাৎ হাজির শাহরুখ

আজ বিয়ের পিঁড়িতে বসেছেন ভারতের দক্ষিণী সিনেমার ‘লেডি সুপারস্টার’ নয়নতারা। তামিলনাড়ুর মহাবালিপুরমের এক বিলাসবহুল হোটেলে বসেছে এই বিয়ের আসর। সকাল সকাল সেই বিয়েতে হাজির হয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান। খবর এনডি টিভি।

এদিন সকালে মুম্বাই থেকে দক্ষিণ ভারতের মহাবলীপুরমের যান তিনি। এরইমধ্যে ভাইরাল হয়েছে সেখানে তোলা বলিউড বাদশার ছবি। ছবিতে দেখা যাচ্ছে সাদা শার্ট ও বেজ কালারের কোর্ট পরে নিজের নতুন সিনেমার সহশিল্পীর বিয়েতে হাজির হয়েছেন শাহরুখ খান। ভিগনেশের সঙ্গেও ছবি তুলতে দেখা গেছে তাকে।

এদিকে গত ৫ জুন শাহরুখ খানের করোনা আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়ে। তবে অফিশিয়ালি সে কথা জানাননি অভিনেতা। নয়নতারার বিয়েতে শাহরুখের উপস্থিতিতেই বোঝা যাচ্ছে ভাইরাসমুক্ত হয়েছেন ‘বাদশা’।

শাহরুখের উপস্থিতিতে যে যারপরনাই আনন্দিত ভিগনেশ ও নয়নতারা। বিয়ের দিন ১৮ হাজার দুঃস্থ শিশুর দুপুরের খাবারের আয়োজন করেছেন নয়নতারা ও ভিগনেশ। তাদের বিয়ের দিন সবমিলিয়ে সারা তামিলনাড়ু জুড়ে প্রায় ১ লক্ষ মানুষের ভোজের আয়োজন করেছেন তারা।

তাদের এই উদ্যোগে মুগ্ধ নেটদুনিয়া। দক্ষিণের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা অন্যদিকে ভিগনেস শিভান একজন পরিচালক ও গীতিকার। তাদের দুজনের একসঙ্গে একটি প্রযোজনা সংস্থাও আছে। ২০১৫ সালে ‘নানুম রাওডি ধন’ ছবির শুটিং চলার সময়ে তারা একে অপরের প্রেমে পড়েন।

Newsupdates