দুর্ঘটনার শিকার শ্রীলেখা, হাসপাতালে ভর্তি

দুর্ঘটনার শিকার শ্রীলেখা, হাসপাতালে ভর্তি

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র দুর্ঘট’নার শি’কার হয়েছেন। এরপর তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। সেই সঙ্গে একটি ছোট অস্ত্রোপচারও করতে হয়েছে। অভিনেত্রী নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে খবরটি জানিয়েছেন।

শ্রীলেখার ঠিক কী হয়েছে, তা এখনো স্পষ্টভাবে জানা যায়নি। তবে তিনি ফেসবুকে লিখেছেন, ‘শুভ ডাক্তার দিবস। ছোট দুর্ঘটনা এবং একটি ছোট অস্ত্রোপচার। চিন্তা করবেন না, আমি ঠিক আছি।’

ফেসবুকে নিজের একটি হাতের ছবি শেয়ার করেন শ্রীলেখা। সেখানে দেখা গেছে, তার হাতে স্যালাইনের ক্যানুলা লাগানো রয়েছে। অস্ত্রোপচারের পর পুনরায় স্ট্যাটাস দিয়ে শ্রীলেখা বলেছেন, ‘অপারেশন ভালো হয়েছে। আমি ভালো আছি।’

শ্রীলেখার আকস্মিক দুর্ঘটনার কথা শুনে অনুরাগীরা দুশ্চিন্তায় আছেন। অনেকেই তার ফেসবুকে মন্তব্যের ঘরে সমবেদনা জানিয়েছেন এবং অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন।

কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়া নিয়ে বি’পা’কে পড়েছিলেন শ্রীলেখা। তিনি জানান, তার নামে একটি ভুয়া ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট খুলে পরিচিতজনদের নোংরা ছবি ও মেসেজ পাঠানো হচ্ছিল। শ্রীলেখা বিষয়টি প্রকাশ্যে আনার পর অনুসারীরা ওই অ্যাকাউন্ট রিপোর্ট করে। ফলে অ্যাকাউন্টটি বন্ধ হয়ে যায়।

মাস খানেক আগে যুক্তরাষ্ট্রে একটি চলচ্চিত্র উৎসব থেকে পুরস্কৃত হয়েছেন শ্রীলেখা। আবার তার পরিচালিত ‘এবং ছাদ’ নামের একটি শর্টফিল্ম বেঙ্গালুরুতে পুরস্কৃত হয়েছে। এসব আনন্দের মাঝেই পড়লেন দুর্ঘটনায়। ভক্তদের প্রত্যাশা, শিগগিরই তিনি সুস্থ হয়ে কাজে ফিরবেন।

বিভিন্ন