আমি আপনাদেরই মেয়ে, আমাকে ভালোবাসবেন: অপু বিশ্বাস

আমি আপনাদেরই মেয়ে, আমাকে ভালোবাসবেন: অপু বিশ্বাস

কয়েক বছর আগেও সিনেমার কাজের জন্য দম ফেলার ফুসরত পেতেন না অপু বিশ্বাস। সারা বছরই তার শুটিং লেগে থাকত। তবে মা হওয়ার পর থেকে এখন অনেকটা অবসর পান। সন্তানকে নিয়ে তার সময় কাটে।

এর ফাঁকে বিশেষ আমন্ত্রণে বিভিন্ন অনুষ্ঠান কিংবা শো-রুম উদ্বোধনে যান এ নায়িকা।

শুক্রবার (২৭ মে) অপু বিশ্বাস হাজির হন আমের শহর খ্যাত রাজশাহীতে। তবে সিনেমার কাজ কিংবা আম কেন্দ্রিক কোনো প্রয়োজনে নয়, তার সফর ছিল একটি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচের জন্য। সেখানে তিনি বিশেষ অতিথি হিসেবে অংশ নিয়েছেন।

উপস্থিত মানুষের কাছে বাংলা সিনেমার জন্য দোয়া প্রার্থনা করেছেন অপু। তিনি বলেন, ‘আমি আপনাদের পার্শ্ববর্তী জেলা বগুড়ার মেয়ে। আপনাদেরই মেয়ে। আপনারা আমাকে ভালোবাসবেন। আমার সিনেমা দেখবেন। বাংলা সিনেমার উন্নয়নের জন্য দোয়া করবেন।’

রাজশাহীর বানেশ্বরে আয়োজিত ‘মার্সেল ফ্রিজ কাপ ফুটবল টুর্নামেন্ট’-এর এই আয়োজনে আরও উপস্থিত ছিলেন মার্সেলের শুভেচ্ছাদূত চিত্রনায়ক আমিন খান।

তিনি বলেছেন, ‘রাজশাহী বিভাগ পরিষ্কার-পরিচ্ছন্ন, সবুজ এলাকা। এখানকার মানুষগুলোও অনেক ভালো। তাদের ভালোবাসা আমাকে মুগ্ধ করে।’

ম্যাচ শেষে বিজয়ী দলকে একটি ফ্রিজ ও রানারআপ দলকে একটি এলইডি টিভি পুরস্কার হিসেবে তুলে দেন আমিন খান ও অপু বিশ্বাস।

প্রসঙ্গত, কিছুদিন আগে চট্টগ্রামে একটি ফ্যাশন অনুষ্ঠানে হাজির হয়েছিলেন অপু বিশ্বাস। তখন তিনি সেখানকার ফ্যাশন জগতের উন্নতির প্রশংসা করেন।

অপু সর্বশেষ কাজ করেছেন ‘ট্র্যাপ’ নামের একটি সিনেমায়। এতে তার নায়ক জয় চৌধুরী। সিনেমাটি পরিচালনা করছেন দ্বীন ইসলাম।

বিভিন্ন