ক্রিকেটার শুভমান গিলের প্রেমে মজেছেন সারা আলি খান!

ক্রিকেটার শুভমান গিলের প্রেমে মজেছেন সারা আলি খান!

বলিউড অভিনেত্রী সারা আলি খানের রয়েছে অসংখ্য অনুরাগী। প্রিয় তারকারা কখন কী করেন তা জানার আগ্রহ থাকে ভক্তদের। মঙ্গলবার (৩০ আগস্ট) সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে।

তাতে দেখা যায়, সারা একটি রেস্তোরাঁয় খেতে এসেছেন। তার সঙ্গে ছিলেন ভারতীয় ক্রিকেট তারকা শুভমান গিল। দুজনকে একে অপরের হাত ধরে ভেতরে যেতে দেখা যায়। জানা যায়, তারা এখন রয়েছেন দুবাইতে।

দ্য ইন্ডিয়া এক্সপ্রেসের এক প্রতিবেদনে বলা হয়, এক ভক্ত ভিডিওটি টিকটকে আপলোড করেছেন। সঙ্গে তাদের স্টিল ছবিও। ভিডিওতে বলতে শোনা যায়, ‘সারাকে দেখলাম ব্যাস্টিয়ানে।’

ছবিতে দেখা যায়, সারা গোলাপি পোশাকে এবং শুভমান সাদা-সবুজ শার্টে। দুজনের এ ছবি সঙ্গে সঙ্গে ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। এদিকে সারাভক্তরা এমন খবরের আনন্দে মেতেছেন।

এর আগে বেশ আলোচনায় ছিলেন সারা। গুঞ্জন ছিল কার্তিক আরিয়ানের সঙ্গে তার সম্পর্ক রয়েছে। ২০১৮ সালে তিনি করণ জোহরের শো ‘কফি উইথ করণ ৬’এ এ কথা স্বীকার করেছিলেন। তবে সেই সম্পর্ক এখন আর নেই।

সারা বর্তমানে ‘গ্যাসলাইট’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত। তিনি ভিকি কৌশলের সঙ্গেও একটি ছবির শুট শেষ করেছেন।

সারা ২০১৮ সালে ‘কদারনাথ’র মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন সারা। তার বিপরীতে ছিলেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। এরপর ‘সিম্বা’, ‘লাভ আজকাল’ এর মতো সিনেমা উপহার দিয়েছেন তিনি। বরুণ ধাওয়ানের সঙ্গে ‘কুলি নং ১’ এর রিমেকেও কাজ করেছেন সারা। অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছিল ‘আতরঙ্গি রে’।

বিভিন্ন