দুবাই ডিউটি ​​ফ্রি ড্রতে ১১ কোটি ৭৫ লাখ টাকা জিতেছেন এক এশিয়ান

আবুধাবির একজন ভারতীয় প্রকৌশলী/প্রশিক্ষক বুধবার দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরের টার্মিনাল 2-এ সর্বশেষ $1 মিলিয়ন দুবাই ডিউটি ​​ফ্রি মিলেনিয়াম মিলিয়নেয়ার এবং সবচেয়ে ভালো সারপ্রাইজ ড্র ​​জিতেছেন।

খালিক নায়েক মোহাম্মদ টিকিট নম্বর 3813 দিয়ে কোটিপতি হয়েছিলেন, যা তিনি 13 জুন অনলাইনে কিনেছিলেন। 48-বছর-বয়সী প্রবাসী 2012 সাল থেকে আবুধাবিতে বসবাস করতেন এবং গত চার বছর ধরে দুবাই ডিউটি ​​ফ্রি-এর প্রচারে অংশ নিচ্ছেন।

তিনি তিন সন্তানের পিতা এবং খলিফা বিশ্ববিদ্যালয়ে একজন প্রকৌশলী ও প্রশিক্ষক হিসেবে কাজ করেন। “এটা সত্যিই দারুণ; আপনাকে অনেক ধন্যবাদ, দুবাই ডিউটি ​​ফ্রি! আপনি অনেক মানুষের জীবন তৈরি করেছেন, এবং আমি তাদের একজন হতে পেরে কৃতজ্ঞ,” তিনি বলেছিলেন।

তার জয়ের সাথে তার প্রাথমিক পরিকল্পনা সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, তিনি বলেছিলেন, “অধিকাংশ তহবিল আমার বাচ্চাদের শিক্ষা এবং আমাদের পরিবারের ভবিষ্যতের জন্য যাবে, পাশাপাশি আমি কিছু দাতব্য কাজও করব।”

মিলেনিয়াম মিলিয়নেয়ার ড্রয়ের পরে, একটি বিলাসবহুল গাড়ি এবং দুটি মোটরবাইকের জন্য সেরা সারপ্রাইজ ড্র ​​পরিচালিত হয়েছিল। নাজির ই, একজন 44-বছর-বয়সী পাকিস্তানি দুবাই ভিত্তিক, তিনি 7 জুন অনলাইনে কেনা ফাইনস্ট সারপ্রাইজ সিরিজ 1882-এ টিকিট নম্বর 1137 সহ একটি মার্সিডিজ বেঞ্জ S500 (গ্রাফাইট গ্রে) গাড়ি জিতেছেন।

এখন 20 বছর ধরে দুবাইয়ের বাসিন্দা, নাজির, যিনি একটি লজিস্টিক কোম্পানিতে কাজ করেন, তিনি দুবাই ডিউটি ​​ফ্রি প্রচারে জেতার জন্য অপরিচিত নন, কারণ তিনি আগে টিকিট নম্বর 0133 সহ একটি BMW F 900 XR (ব্ল্যাক স্টর্ম মেটালিক) মোটরবাইক জিতেছিলেন 2022 সালের জুনে সেরা সারপ্রাইজ সিরিজ 499।

“এই কৃতজ্ঞ জয়ের জন্য আপনাকে অনেক ধন্যবাদ দুবাই ডিউটি ​​ফ্রি,” তিনি বলেছিলেন।

কেভিন ডিসুজা, দুবাইতে অবস্থিত একজন 40-বছর-বয়সী পর্তুগিজ নাগরিক, টিকিট নম্বর 0045 সহ একটি BMW S 1000 R (M প্যাকেজ) মোটরবাইক জিতেছেন যা তিনি 10 জুন অনলাইনে কিনেছিলেন।

2017 সাল থেকে দুবাইয়ের বাসিন্দা, ডিসুজা 2021 সাল থেকে দুবাই ডিউটি ​​ফ্রি-এর প্রচারে নিয়মিত অংশগ্রহণকারী, দুই সন্তানের পিতা এবং এমিরেটস এয়ারলাইনের পাইলট হিসেবে কাজ করেন।

“আপনাকে ধন্যবাদ, দুবাই ডিউটি ​​ফ্রি! অংশ নেওয়া এবং জেতার এটি একটি চমৎকার সুযোগ, এবং আমি এর জন্য খুব কৃতজ্ঞ,” তিনি বলেছিলেন।

অবশেষে, ইউএই-তে অবস্থিত একজন ভারতীয় রাজশেকারন সমরেসান 20 জুন অনলাইনে কেনা ফাইনেস্ট সারপ্রাইজ সিরিজ 586-এ টিকিট নম্বর 1139 সহ একটি BMW R 1250 RS (সাদা/নীল/লাল ধাতব) মোটরবাইক জিতেছেন। সমরেসান বর্তমানে যোগাযোগের বাইরে, কিন্তু নিঃসন্দেহে তার জয়ের কথা জেনে আনন্দিত হবেন।

আরও পড়ুন জীবন নিয়ে উক্তি