দুবাইতে এক বছরের জন্য সম্পূর্ণ বিনামূল্যে চিকেন উইংস খাওয়ার সুযোগ পেতে পারেন আপনিও

১লা জুলাই, ফ্লেভা, আল ঘুরাইর সেন্টার, দুবাইয়ের ডায়নামিক ফুড হল, প্রিয় ফ্রাইড চিকেন জয়েন্ট ক্লাক্স-এর সহযোগিতায় একটি উত্তেজনাপূর্ণ প্রচার এবং একটি রোমাঞ্চকর উইং-ইটিং প্রতিযোগিতার সাথে আন্তর্জাতিক চিকেন উইং ডে উদযাপন করবে।

শুধুমাত্র একদিনের জন্য, ডিনাররা সকাল ১০টা থেকে রাত ১০টার মধ্যে প্রতি ডানা মাত্র ১ ডিএইচ-এর বিনিময়ে ক্লাক্সের সুস্বাদু চিকেন উইংস উপভোগ করতে পারবেন। অতিথিরা ক্লাসিক বা হাড়বিহীন ডানাগুলির মধ্যে বেছে নিতে পারেন, প্রতিটি বিশেষজ্ঞের সাথে ছোঁড়া হয় এবং বাফেলো, ম্যাঙ্গো হাবানেরো, ক্লাক্স, এশিয়ান, বারবিকিউ এবং লেমন ও হার্বের মতো স্বাদে সস করা হয়।

উৎসবের সাথে যোগ করে, ক্লাক্স ১ জুলাই বিকেল ৫টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত একটি উইং-ইটিং প্রতিযোগিতার আয়োজন করবে। ১৬ বছরের বেশি বয়সী অংশগ্রহণকারীরা এক বছরের জন্য বিনামূল্যে উইংসের গ্র্যান্ড প্রাইজের জন্য প্রতিযোগিতা করতে পারবে। এই প্রতিযোগিতাটি সমস্ত মুরগির ডানা উত্সাহীদের জন্য একটি আনন্দদায়ক ইভেন্ট হওয়ার প্রতিশ্রুতি দেয়।

ফ্লেভা, আল ঘুরাইর সেন্টারের নীচ তলার পূর্ব দিকে অবস্থিত, 18 টিরও বেশি স্বদেশী ধারণা সমন্বিত বিভিন্ন ধরণের রন্ধনসম্পর্কীয় আনন্দ সরবরাহ করে। ডিনাররা ভিয়েতনামী, ভারতীয়, ইন্দোনেশিয়ান এবং জাপানি সহ আন্তর্জাতিক রন্ধনপ্রণালীগুলির একটি অ্যারে অন্বেষণ করতে পারে, যা এটিকে খাদ্য প্রেমীদের জন্য উপযুক্ত গন্তব্য করে তোলে।

Flayva-এ সমস্ত জিনিসের উইংসের এই মহাকাব্য উদযাপনটি মিস করবেন না, যেখানে একটি অপরাজেয় অফার এবং এক বছরের জন্য বিনামূল্যে উইংস জেতার সুযোগ আপনার জন্য অপেক্ষা করছে৷

আরও পড়ুন জীবন নিয়ে উক্তি