বোনের গায়েহলুদের কেনাকাটা করতে গিয়ে নিখোঁজ, সন্ধান মিলল ১৪ বছর পর

বোনের গায়েহলুদের কেনাকাটা করতে গিয়ে ১৪ বছর পূর্বে নিখোঁজ হয়েছিলেন ফেনীর সোনাগাজীর মোস্তাফিজুর রহমান খোকা (৫৫)। তাকে বৃহস্পতিবার রাঙামাটির তবলছড়ি কেন্দ্রীয় মসজিদ এলাকা থেকে বাড়ি নিয়ে আসেন পরিবারের সদস্যরা।

তিনি মতিগঞ্জ ইউনিয়নের পালগিরি গ্রামের জালাল মেম্বার বাড়ির মৃত আবদুর রাজ্জাকের ছেলে।

তার বোন বিবি রহিমা নাজমা জানান, তার ভাই খোকা মিয়া ২০১০ সালে তার গায়েহলুদের দিন রাতে কাপড় কেনার উদ্দেশ্যে ফেনী শহরে যাওয়ার পথে নিখোঁজ হন। অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে থানায় নিখোঁজ ডায়েরি করা হয়।

গত কয়েক দিন পূর্বে তাদের প্রতিবেশী মো. আকাশ বিপণন কাজে নিয়োজিত অবস্থায় মোস্তাফিজুর রহমান খোকাকে তবলছড়িতে একটি চা দোকানে দেখতে পান। বিষয়টি তাকে জানালে ঠিকানা অনুযায়ী গিয়ে তাকে রাঙামাটির তবলছড়ি কেন্দ্রীয় মসজিদ এলাকার মো. মোস্তফা নামে এক ব্যক্তির বাড়ি থেকে তাদের সহযোগিতায় বাড়ি নিয়ে আসি। খোকা হারিয়ে যাওয়ার পূর্বের কোনো ঘটনাই বলতে পারছেন না। পরিবারের ধারণা কেনাকাটা করার জন্য ফেনী শহরে যাওয়ার পথে হয়তো মলম পার্টির খপ্পরে পড়ে সে নিখোঁজ হয়।

খুঁজে পাওয়ার বিষয়টি ইউপি সদস্য আবু সুফিয়ান নিশ্চিত করেছেন। খোকাকে পেয়ে তার পরিবারের সদস্যদের মাঝে স্বস্তি দেখা দিয়েছে। প্রতিবেশীরা তাকে দেখতে বাড়িতে ভিড় জমাচ্ছেন।

আরও পড়ুন জীবন নিয়ে উক্তি