আবুধাবিতে বসবাসকারী একজন ভারতীয় প্রবাসী সর্বশেষ দুবাই ডিউটি ফ্রি মিলেনিয়াম মিলিয়নেয়ার ড্রতে $1 মিলিয়ন জিতেছে যা শনিবার সন্ধ্যায় দুবাই ডিউটি ফ্রি টেনিস চ্যাম্পিয়নশিপ পুরুষদের ফাইনালের পুরস্কার উপস্থাপনা অনুষ্ঠানের পরে হয়েছিল।

বিজয়ী টিকিটটি ফরাসি নং 5 টেনিস খেলোয়াড় এবং টুর্নামেন্টের চ্যাম্পিয়ন, উগো হামবার্ট দ্বারা আঁকা হয়েছিল, যিনি ফাইনালে আলেকজান্ডার বুবলিককে পরাজিত করার পর তার প্রথম দুবাই শিরোপা দাবি করেছিলেন।

আবুধাবিতে অবস্থিত 60 বছর বয়সী ভারতীয় সুনীল নায়ার, টিকিট 0971 সহ মিলেনিয়াম মিলিয়নেয়ার সিরিজ 452-এ সর্বশেষ ডলার মিলিয়নেয়ার হয়েছেন, যা তিনি 21 ফেব্রুয়ারি অনলাইনে কিনেছিলেন।

আবুধাবিতে এখন 39 বছর ধরে বসবাস করছেন এবং 15 বছর ধরে দুবাই ডিউটি ফ্রি-এর প্রচারে নিয়মিত অংশগ্রহণকারী, নায়ার একজনের পিতা এবং একটি বীমা কোম্পানির সিনিয়র পরামর্শক হিসেবে কাজ করেন।

তার জয়ের বিষয়ে মন্তব্য করতে গিয়ে নায়ার বলেন, “ধন্যবাদ, দুবাই ডিউটি ফ্রি। আমি দীর্ঘদিন ধরে আপনার প্রচারের জন্য টিকিট কিনছি এবং আশা হারাইনি যে একদিন আমি জিতব, এবং অবশেষে, এটি ঘটেছে!

তার জয়ের সাথে তার প্রাথমিক পরিকল্পনা সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, তিনি বলেছিলেন, “অবশ্যই, এটি আমার ছেলের শিক্ষায় যাবে, যে বর্তমানে যুক্তরাজ্যে মহাকাশ অধ্যয়ন করছে, এবং অবশ্যই, শীঘ্রই আমার অবসরের জন্য সঞ্চয় করবে।”

নয়ার, যিনি দিল্লির বাসিন্দা, তিনি হলেন 225 তম ভারতীয় নাগরিক যিনি 1999 সালে মিলেনিয়াম মিলিয়নেয়ার প্রচার শুরুর পর থেকে $1 মিলিয়ন জিতেছেন৷ দুবাই ডিউটি ফ্রি মিলেনিয়াম মিলিয়নেয়ার টিকিট ক্রেতাদের মধ্যে সবচেয়ে বেশি সংখ্যক ভারতীয়৷