দুবাই ২১ কোটি দিরহামের নতুন কমিউনিটি শপিং মল পেতে যাচ্ছে

দুবাইয়ের নেতৃস্থানীয় প্রপার্টি ডেভেলপার শোভা রিয়েলটি শোভা হার্টল্যান্ডে 210 মিলিয়ন দিরহাম দিয়ে একটি নতুন কমিউনিটি শপিং মল তৈরি করবে।

শপিং মলের নির্মাণ কাজ শুরু হয়েছে এবং 2026 সালের দ্বিতীয়ার্ধে শেষ হওয়ার কথা রয়েছে।

আনুমানিক ৩৩৯০০০ বর্গফুটের একটি বিল্ট-আপ এলাকা এবং প্রায় ১১৫০০০ বর্গফুট একটি গ্রস লিজযোগ্য এলাকা সহ, এই প্রকল্পে একটি সুপারমার্কেট, জিম, প্লে কোর্ট,

একটি সফট প্লে/বিনোদন জোন এবং বিভিন্ন রেস্তোরাঁর অফার সহ বিভিন্ন সুযোগ-সুবিধা থাকবে। খাবারের পছন্দের বিস্তৃত পরিসর। এতে ৩৫টি খুচরা দোকান এবং F&B আউটলেট থাকবে, সাথে 10টিরও বেশি ডাইনিং বিকল্প রয়েছে।

শোভা গ্রুপের কো-চেয়ারম্যান রবি মেনন বলেন, মলটি মাল্টি-টায়ার রিটেইল স্টোর, গুরমেট ডাইনিং এবং বিভিন্ন বিনোদনের বিকল্প সরবরাহ করবে।

“একটি খুচরা স্থানের বাইরে, মলটিকে সম্প্রদায়ের ব্যস্ততার জন্য একটি প্রধান কেন্দ্র হিসাবে ডিজাইন করা হয়েছে যা প্রকৃতি, সংস্কৃতি এবং বিনোদনের একটি আদর্শ মিশ্রণ সরবরাহ করে যা সম্প্রদায়ের সদস্য এবং দর্শনার্থীদের জীবনযাত্রাকে উন্নত করবে,” তিনি বলেছিলেন।

ডেভেলপার বলেছেন যে মলে সবুজ, জলের বৈশিষ্ট্য, প্রাকৃতিক আলো, শক্তি-দক্ষ আলো, সৌর প্যানেল, সবুজ বিল্ডিং উপকরণ এবং প্রাকৃতিক আলোর জন্য একটি স্কাইলাইট ছাদ রয়েছে।

উপরন্তু, উদ্ভাবনী প্রযুক্তি যেমন ইন্টারেক্টিভ ডিসপ্লে, স্মার্ট লাইটিং সিস্টেম এবং ডিজিটাল ওয়েফাইন্ডিং দর্শকদের অভিজ্ঞতা বাড়ানোর জন্য একীভূত করা হবে।

আরও পড়ুন জীবন নিয়ে উক্তি