শারজাহয় ট্র্যাফিক দুর্ঘটনার রিপোর্ট করার জন্য আগের নম্বর পরিবর্তে নতুন নম্বর

রাফিড অটোমোটিভ সলিউশন কোম্পানি শারজাহ পুলিশের জেনারেল কমান্ডের সহযোগিতায় ছোটখাটো ট্রাফিক দুর্ঘটনার রিপোর্ট পাওয়ার জন্য তার নম্বর 80092 এ পরিবর্তন করার ঘোষণা দিয়েছে।

এই আপডেটের লক্ষ্য হল ছোটখাটো দুর্ঘটনার রিপোর্ট করার জন্য প্রতিক্রিয়ার সময় বাড়ানো, ফোন কলের মাধ্যমে সহায়তা প্রদান করা এবং অন্যান্য সম্পর্কিত পরিষেবাগুলি পাওয়ার প্রক্রিয়াগুলিকে ত্বরান্বিত করা।

Rafid পরিদর্শন পরিচালনা করে এবং দুর্ঘটনার দৃশ্য পরীক্ষা করে, আইন দ্বারা প্রয়োজনীয় প্রতিবেদনের ধরণ নির্ধারণ করে ছোট দুর্ঘটনার প্রতিক্রিয়া নিয়ে কাজ করে।

উপরন্তু, Rafid বিভিন্ন পরিষেবা প্রদান করে যেমন জরুরী জ্বালানী বিতরণ, টায়ার এবং ব্যাটারি প্রতিস্থাপন।

অংশ হিসেবে শারজাহ পুলিশের কমান্ডার-ইন-চিফ মেজর জেনারেল সাইফ আল জারি আল শামসি এবং রাফিদের প্রধান কর্মকর্তা আহমেদ জুমা আল মুশাররেখ এবং উভয় পক্ষের বেশ কয়েকজন কর্মকর্তা ও কর্মকর্তার উপস্থিতিতে নতুন নম্বরটি চালু করা হয়েছিল। জনসাধারণের জন্য প্রদত্ত পরিষেবাগুলি উন্নত করার জন্য যৌথ প্রচেষ্টার।

লঞ্চের সময়, মেজর জেনারেল সাইফ আল জারি আল শামসি জোর দিয়েছিলেন যে নতুন নম্বরটি শারজাহ পুলিশ এবং রাফিদ অটোমোটিভ সলিউশনের চলমান প্রচেষ্টার অংশ যাতে গ্রাহকদের যত তাড়াতাড়ি সম্ভব অসামান্য পরিষেবা সরবরাহ করার প্রস্তুতি বাড়ানো যায়। এই উদ্যোগের লক্ষ্য হল এমিরেটের রাস্তায় ট্রাফিক নিরাপত্তা এবং গ্রাহকের সুখ অর্জনে পারফরম্যান্সের মান উন্নত করা।

রাফিড অটোমোটিভ সলিউশনের চিফ অফিসার আহমেদ জুমা আল মুশাররেখ বলেছেন: “আমরা ক্রমাগত আমাদের প্রস্তুতি বাড়ানো, আমাদের সরঞ্জাম আপগ্রেড করার এবং চব্বিশ ঘন্টা জনসাধারণের কাছ থেকে সমস্ত প্রতিক্রিয়া এবং কল গ্রহণ করার জন্য কাজ করছি।”

রাফিড কন্টাক্ট অ্যান্ড কন্ট্রোল সেন্টার সপ্তাহের সাত দিন, দিনে 24 ঘন্টা কাজ করে। আপনি নিম্নলিখিত নম্বরে কল করে তাদের সাথে যোগাযোগ করতে পারেন: 80092 বা Rafid অ্যাপ ব্যবহার করে, সমস্ত স্মার্টফোন অ্যাপ্লিকেশন প্ল্যাটফর্মে উপলব্ধ।

আরও পড়ুন জীবন নিয়ে উক্তি