আরব আমিরাতে অসহনীয় গরমে মধ্যাহ্ন বিরতি আইন মেনে চলার আহ্বান

আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ আবু জাফর আমিরাতের মধ্যাহ্ন বিরতি আইন মেনে চলার আহ্বান জানিয়েছেন। সোমবার (২৪ জুন) আবুধাবিস্থ বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে তিনি এই আহ্বান জানান। দূতাবাস মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বাংলাদেশ সমিতি আবুধাবির সভাপতি প্রকৌশলী মোয়াজ্জেম হোসেন, বঙ্গবন্ধু পরিষদ আবুধাবি ভারপ্রাপ্ত সভাপতি ইমরাদ হোসেন ইমু, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন তালুকদার, যুগ্ন সম্পাদক মইন উদ্দিন মইন, প্রকৌশলী আশীষ বড়ুয়া, মিজানুর রহমান সোহেল, বাংলাদেশ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ কিরন আক্তার, সহকারী অধ্যাপক আবু তাহের, প্রজন্ম বঙ্গবন্ধু আবুধাবি সভাপতি মোহাম্মদ রফিকুল ইসলাম, মুক্তিযোদ্ধা আলহাজ্ব আজিজুল হক, বাংলাদেশ মহিলা অঙ্গন আবুধাবির সভাপতি সাইফুন নাহার জলী, কলম একাডেমী লন্ডন ইউএই চ্যাপ্টারের উপদেষ্টা মোহাম্মদ জাফর উদ্দিন ভূইয়া, আবুধাবি কেন্দ্রীয় আওয়ামী লীগ সভাপতি আক্তার হোসেন রাজু, আবুধাবি যুবলীগ সভাপতি জাকির হোসেন জসীমসহ দূতাবাসের উর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

অনুষ্ঠানে রাষ্ট্রদূত সবাইকে ধন্যবাদ জানিয়ে তার সংক্ষিপ্ত বক্তব্যে পবিত্র ঈদুল আজহার তাৎপর্য তুলে ধরে ত্যাগী ও সহনশীল হবার আহ্বান জানান। তিনি আরব আমিরাতে এ অসহনীয় গরমে সবাইকে মধ্যাহ্ন বিরতি আইন মেনে চলারও আহ্বান জানান।

আরও পড়ুন জীবন নিয়ে উক্তি