রেকর্ড ১১-বারের য়ামিরাতে চ্যাম্পিয়ন জকি তাধগ ও’শিয়া একটি দুর্দান্ত যাত্রায় জয়লাভ করেছে কারণ লরেল নদী শনিবার রাতে মেদান রেসকোর্সে মর্যাদাপূর্ণ $ ১২ মিলিয়ন গ্রুপ ১ দুবাই বিশ্বকাপে অবতরণ করার জন্য একটি কমান্ডিং বিজয়ের দিকে এগিয়ে গিয়েছিল।

ভূপত সীমার দ্বারা সৃষ্ট এবং জুডমন্টে ফার্মস, ইনকর্পোরেটেডের মালিকানাধীন, ইনটো মিসচিফের ছয় বছর বয়সী, গত বছরের বিজয়ী উশবা তেসোরোর চেয়ে সাড়ে আট দৈর্ঘ্যের বিশাল ব্যবধানে জিতেছে।

এবং ও’শিয়া এবং সীমার জুটির জন্য রাতে এটি একটি ডাবল ছিল যখন এই জুটি ২ মিলিয়ন ডলারের গ্রুপ ১ দুবাই গোল্ডেন শাহীন জিতেছিল, ১২০০ মিটারেরও বেশি দৌড়ে, Tuz এর সাথে। বিজয়ী সংমিশ্রণটি ওয়াক অফ স্টারস সহ $১ মিলিয়ন গ্রুপ ২ গডলফিন মাইলে, ১৬০০ মিটারের বেশি দৌড়ে দ্বিতীয় স্থান অর্জন করেছিল।

এর আগে, সৌদি আরবের তিলাল আল খালেদিয়াহ ১ মিলিয়ন ডলারের গ্রুপ ১ দুবাই কাহায়লা ক্লাসিক ফর পিউরব্রেড অ্যারাবিয়ানদের জন্য, বিকেলের প্রথম রেস জেতার সাথে সাথে অ্যাকশনটি শুরু হয়েছিল।

আদেল আল ফুরাইদি দ্বারা চালিত, তিলাল আল খালেদিয়াহ বারাক্কাকে ২০০০ মিটার প্রতিযোগিতায় সাড়ে ছয় দৈর্ঘ্যে পরাজিত করেন।

ডগ ও’নিল দ্বারা প্রশিক্ষিত টু রিভার ওভার, গডলফিন মাইল জয়ের জন্য ওয়াক অফ স্টারস এবং ডিফেন্ডিং চ্যাম্পিয়ন আইসোলেটকে তাড়া করে।

টাওয়ার অফ লন্ডন, রায়ান মুরের মাউন্ট, $১ মিলিয়ন গ্রুপ 2 দুবাই গোল্ড কাপে জয়ী হওয়ার জন্য ৩২০০-মিটারের চূড়ান্ত ফার্লংগুলিতে ধাক্কা দেয়।

ক্যালিফোর্নিয়া স্প্যাঙ্গল, ব্রেন্টন আভদুল্লার দ্বারা, স্টার অফ মিস্ট্রি, বিখ্যাত ইতালীয় জকি ফ্রাঙ্কি ডেট্টোরির রাইডকে পরাজিত করে, $১.৫ মিলিয়ন গ্রুপ ১ আল কুজ স্প্রিন্ট জিতেছে।

জাপানের ফরএভার ইয়ং $১ মিলিয়ন গ্রুপ ২ ইউএই ডার্বি জিতেছে, অন্যদিকে ম্যাক্সিম গাইয়নের রাইড ফ্যাক্টুর চেভাল $৫ মিলিয়ন গ্রুপ ১ দুবাই টার্ফ ($৫ মিলিয়ন), ১৮০০ মিটার দূরত্বে দৌড়ে জিতেছে।

গডলফিনের বিদ্রোহীর রোমান্স, দুবাই বিশ্বকাপ বিজয়ী উইলিয়াম বুইক দ্বারা চড়ে, $৬ মিলিয়ন গ্রুপ ১ দুবাই শীমা ক্লাসিকে অবতরণ করে।

ফলাফল
রেস ১: গ্রুপ ১: পিওরব্রেড অ্যারাবিয়ানদের জন্য দুবাই কাহায়লা ক্লাসিক ($১ মিলিয়ন)

বিজয়ী: তিলাল আল খালেদিয়া

রেস ২: গ্রুপ ২: গডলফিন মাইল ($১ মিলিয়ন)

বিজয়ী: দুই নদী ওভার

রেস ৩: গ্রুপ ২: দুবাই গোল্ড কাপ ($১ মিলিয়ন)

বিজয়ী: টাওয়ার অফ লন্ডন

রেস ৪: গ্রুপ ১: আল কুজ স্প্রিন্ট ($১ মিলিয়ন)

বিজয়ী: ক্যালিফোর্নিয়া স্প্যাঙ্গল

রেস ৫: গ্রুপ ২: UAE ডার্বি ($১ মিলিয়ন)

বিজয়ী: চিরতরে তরুণ

রেস ৬: গ্রুপ ১: দুবাই গোল্ডেন শাহীন ($২ মিলিয়ন)

বিজয়ী: Tuz

রেস ৭: গ্রুপ ১: দুবাই টার্ফ ($৫ মিলিয়ন)

বিজয়ী: ফ্যাক্টুর শেভাল

রেস ৮: গ্রুপ ১: দুবাই শীমা ক্লাসিক ($৬ মিলিয়ন)

বিজয়ী: বিদ্রোহীর রোমান্স

রেস ৯: গ্রুপ ১: দুবাই বিশ্বকাপ (১২ মিলিয়ন)

বিজয়ী: লরেল রিভার