মঙ্গলবার দুবাইয়ের কর্তৃপক্ষ ভারী বৃষ্টির মধ্যে বাসিন্দাদের বাড়ি থেকে কাজ করতে উত্সাহিত করেছে। তবে তারা লোকেদের অফিসে যেতে হলে দুবাই মেট্রো ব্যবহার করার পরামর্শ দিয়েছেন।

দুবাইয়ের সড়ক ও পরিবহন কর্তৃপক্ষও মানুষকে মেট্রো ব্যবহার করতে এবং আমিরাতের বিভিন্ন অংশে জলের পুকুর এবং বন্যার কারণে ব্যক্তিগত যানবাহন এড়াতে উত্সাহিত করেছে। দুবাই বিমানবন্দরগুলি যাত্রীদের দুবাই ইন্টারন্যাশনাল (ডিএক্সবি) পৌঁছানোর জন্য দুবাই মেট্রো ব্যবহার করতে বলেছে।

অনেক দুবাই বাসিন্দা মঙ্গলবার দুবাই মেট্রো ব্যবহার করার জন্য কর্তৃপক্ষের আহ্বানে সাড়া দিয়েছিল। তাদের মধ্যে একজন ছিলেন দুবাই-ভিত্তিক বিলিয়নেয়ার, দানিউব গ্রুপের প্রতিষ্ঠাতা এবং চেয়ারম্যান রিজওয়ান সেজান।

আমি মেট্রোতে এসেছিলাম এবং আমি দৃঢ়ভাবে সুপারিশ করছি যে কেউ অফিসে আসতে চায় মেট্রোতে যাওয়ার জন্য কারণ এটি অনেক সহজ এবং দ্রুত, ”সাজন তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি বার্তায় বলেছেন।

“যখন আপনার ইচ্ছা থাকবে, আপনি সর্বদা এটি ঘটানোর জন্য একটি উপায় খুঁজে পাবেন। প্রবল বৃষ্টির কারণে আমি মেট্রোতে করে অফিসে গিয়েছিলাম,” বলেন কোটিপতি।

ভিডিওটি ইনস্টাগ্রামে প্রকাশের মাত্র কয়েক ঘণ্টার মধ্যে ৫৭০০ টিরও বেশি লাইক অর্জন করেছে।

দানিউব গ্রুপের রিয়েল এস্টেট সাবসিডিয়ারি দানিউব প্রোপার্টিজ গত বছর শুধু দুবাইতেই ১০ বিলিয়ন ($২.৭ বিলিয়ন) মূল্যের প্রকল্প চালু করেছে।

ড্যানিউব গ্রুপের প্রতিষ্ঠাতা “দুবাইয়ের ১% ম্যান” নামেও পরিচিত, যিনি প্রথম ডেভেলপার হিসেবে দুবাইতে সম্পত্তি ক্রেতাদের জন্য এক শতাংশ অর্থপ্রদানের পরিকল্পনা চালু করেছেন।

ইনস্টাগ্রামে 550,000 এরও বেশি ফলোয়ার সহ তিনি একজন সুপরিচিত সোশ্যাল মিডিয়া প্রভাবশালী।