নাম পাল্টে ফেলা সেই ছোট্ট ভক্তের সঙ্গে সাকিব আল হাসান, দিচ্ছেন উপহার

নাম পাল্টে ফেলা সেই ছোট্ট ভক্তের সঙ্গে সাকিব আল হাসান, দিচ্ছেন উপহার

টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসানের সেই ক্ষুদে সমর্থকের কথা মনে আছে? ৬-৭ বছরের নাঈম শেখ ভালোবাসার নিদর্শনস্বরূপ নিজের নাম বদলে সাকিবের নামে রেখেছেন। দীর্ঘ অপেক্ষার পর অবশেষে প্রিয় তারকার সঙ্গে দেখা করেছেন ছোট্ট সাকিব।

সাকিবের সঙ্গে দেখা করতে চেয়ে প্রতিদিন মিরপুর স্টেডিয়ামে হাজির হতো নাঈম। প্রায় ৩ মাস আগে ৬ বছরের ছোট্ট শিশুটির একটি সাক্ষাৎকার মুহূর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যমে আলো কেড়ে নেয়। যা সাকিবের নজর এড়ায়নি। সেই ভক্তের সঙ্গেই আজ (মঙ্গলবার) সাক্ষাৎ করেন সাকিব।

সাকিবের আসার খবরে প্রতিদিনের মতো আজও মিরপুর স্টেডিয়াম গেটে দাঁড়িয়ে ছিল নাঈম শেখ। সাকিবের গাড়ি ঢুকতে দেখেই সামনে এসে দাঁড়ায় সে। এ সময় সাকিব ছোট্ট ছেলেটিকে দেখে কাছে ডেকে নেন। নাম জিজ্ঞেস করতেই নাঈমের উত্তর, ‘আমি সাকিব আল হাসান।’

এরপর নাঈমকে সাকিবের প্রশ্ন, ‘আমার নাম রেখে দিলে কেন?’ উত্তরে ছেলেটি সাকিবের প্রতি ভালোবাসার কথা প্রকাশ করে। ভক্তের ভালোবাসা দেখে তাকে ভেতরে ডেকে নেন এই অলরাউন্ডার। পরে তাকে সঙ্গে নিয়েই ইনডোরের নেটে অনুশীলনে নামেন সাকিব।

নিজে ব্যাটিং অনুশীলন করার সময় নাঈমকে দিয়ে এক ওভার বল করান সাকিব। যা আলতো ব্যাটে ঠেকান তিনি।

এতেই ভক্তের মনে চাপা আনন্দ প্রকাশ পেল। এরপর তার আবদার জানতে চাইলেন সাকিব। বাংলাদেশ টি-২০ অধিনায়কের কাছে জুতা ও জার্সি চায় ছোট্ট নাঈম।

জাতীয় দলের ম্যাসাজম্যান সোহেল হোসেনকে শিশুর সঙ্গে করে দোকানে পাঠান সাকিব। তবে জুতা ও জার্সি নিম্নমানের হওয়ায় আজ কিনে দিতে নিষেধ করেন টাইগার অলরাউন্ডার।

পরে নাঈমকে ডেকে জানান, আগামীকাল সকাল ১১টায় নিজেই তাকে ২ জোড়া জুতা, ২ পিস জার্সি ও ২ পিস ট্রাউজার কিনে দেবেন।

বিভিন্ন