এবার ঈদুল ফিতরে আসছে ‘ব্যাচেলর রমজান’

এবার ঈদুল ফিতরে আসছে ‘ব্যাচেলর রমজান’

দর্শকপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। জনপ্রিয়তার তালিকার দিকে নজর দিলে সবার প্রথমেই থাকবে এই নাটকটি। দীর্ঘ বিরতির পর এলো নাটকটির চতুর্থ সিজন। এরই মধ্যে নতুন খবর দিলেন ‘ব্যাচেলর পয়েন্ট’ নির্মাতা কাজল আরেফিন অমি।

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষ্যে দর্শকদের জন্য নতুন নাটক নিয়ে হাজির হচ্ছেন অমি। নাটকের নাম ‘ব্যাচেলর রমজান’। এর আগেও সিজন চলাকালে একটি সিঙ্গেল নাটক নির্মাণ করতে দেখা গেছে অমিকে। এবারও এর ব্যতিক্রম হচ্ছে না।

এ প্রসঙ্গে নির্মাতা অমি বলেন, ‘ব্যাচেলর পয়েন্ট’ এর অভিনেতাদের নিয়ে এরআগে ব্যাচেলর ট্রিপ, ব্যাচেলর ঈদ ও ব্যাচেলর কোয়ারেন্টাইন নির্মাণ করি। নাটকগুলোতে মজারছলে ব্যাচেলরদের জীবনের বিভিন্ন অভিজ্ঞতার গল্প দেখিয়েছি। আসছে ঈদ উপলক্ষ্যে রমজানে ব্যাচেলরদের মিশ্র ও বাস্তব অভিজ্ঞতার গল্পগুলো দেখানোর চেষ্টা করবো।

‘ব্যাচেলর রমজান’ নাটক প্রসঙ্গে তিনি বলেন, নাটকে আমরা দেখাবো- কাবিলা, পাশা, শুভ, হাবু– এরা রমজানে কী করে? কে রোজা রেখে গোপনে কিছু খেয়ে ফেলে, কে নামাজ পড়ে, কে ঠিক মতো নামাজ পড়ে না, কে একেবারে হাজী হয়ে যায়, কে ঈদকে সামনে রেখে কীভাবে শপিং করে, ডেটিং করে- এসব কিছুই উঠে আসবে এই নাটকে।

এই নাটকেও ব্যাচেলর পয়েন্ট তারকারাই অভিনয় করেছেন। নাটকে দেখা যাবে মারজুক রাসেল, জিয়াউল হক পলাশ, মিশু সাব্বির ও চাষী আলমকে। অভিনেত্রীদের মধ্যে আছেন শিমুল শর্মা, ফারিয়া শাহরিন, সাবিলা নূর, মনিরা মিঠু, সানজানা সরকার রিয়া।

ধ্রুব মিউজিকের ব্যানারে নির্মিতব্য ‘ব্যাচেলর রমজান’ নাটকটির শুটিং শুরু হবে ১৮ এপ্রিল থেকে। ঈদের দিন নাটকটি দর্শকদের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে। নাটকটি দেখা যাবে ধ্রুব টিভি ইউটিউব চ্যানেলে।

আরও পড়ুন...

বাবাকে নিয়ে বিখ্যাত ২৫ টি উক্তি

মাকে নিয়ে বিখ্যাত ৪০ টি বাণী

Newsupdates