দুবাইতে পৌরসভা ড্রাইভিং পরীক্ষা কেন্দ্রে অবহেলিত যানবাহন সাফ করার জন্য মালিকদের সতর্ক করেছে

এমিরেটের নয়টি নিবন্ধন এবং পরীক্ষা কেন্দ্র জুড়ে অবহেলিত যানবাহন বাজেয়াপ্ত করা হবে যদি তাদের মালিকরা শীঘ্রই তাদের সরিয়ে না দেয়,

কর্তৃপক্ষ ঘোষণা করেছে। দুবাই পৌরসভা ৬৮টি যানবাহন ছাড়পত্রের সতর্কতা জারি করেছে; ৩৮টি পোস্টার; এবং ৩০টি টেক্সট মেসেজ তাদের মালিকদের জন্য যারা দীর্ঘ সময় ধরে তাদের যানবাহন পার্কিং লট এবং পরীক্ষা কেন্দ্রের আঙ্গিনায় রেখে গেছেন।

ক্যাম্পেইনটি ওয়ারসান, কুসাইস, শামিল মুহাইস্নাহ, ওয়াসেল নাদ আল হামার, তামাম, আল আভির মোটর শো, আল বারশা, আল মুমায়াজ এবং ওয়াসেল আল জাদাফ কেন্দ্রে পরিত্যক্ত যানবাহনকে লক্ষ্য করে।

নাগরিক সংস্থাটি বলেছে যে প্রচারাভিযানটি ৯৫ শতাংশের “প্রতিক্রিয়ার হার” দেখেছে, “দক্ষতার সাথে পরিস্থিতি মোকাবেলা এবং পরিচালনা” করেছে।

একটি অবহেলিত গাড়ির সন্ধান করার পরে, কর্তৃপক্ষ প্রথমে একটি সময়ের জন্য একটি সতর্কতা জারি করে যা গাড়ির অবস্থান এবং অবস্থার উপর নির্ভর করে তিন থেকে ১৫ দিনের মধ্যে পরিবর্তিত হতে পারে।

গাড়িটি দুবাই-নিবন্ধিত হলে মালিককে একটি এসএমএস পাঠানো হয়। নোটিশে উল্লিখিত সময়ের মধ্যে গাড়িটি সাফ না করা হলে, এটিকে আল আভির এলাকায় বাজেয়াপ্ত করা ইয়ার্ডে নিয়ে যাওয়া হয়। এটি নিলামের আগে, মালিক পৌরসভার সাথে যোগাযোগ করে এটি পুনরুদ্ধার করতে পারে।

দুবাই মিউনিসিপ্যালিটির বর্জ্য অপারেশন বিভাগের পরিচালক সাঈদ সাফার বলেছেন, অবহেলিত যানবাহন এবং সরঞ্জামগুলি ট্র্যাক করতে গত মাসে একটি মনিটরিং দল গঠন করা হয়েছিল,

যার মধ্যে হালকা এবং ভারী যানবাহন, লোকোমোটিভ, ট্রেলার এবং নৌকা অন্তর্ভুক্ত রয়েছে। এই ক্রুদের মধ্যে সড়ক ও পরিবহন কর্তৃপক্ষের একটি দল এবং বাতিল যানবাহন জব্দ করার জন্য একটি কোম্পানি অন্তর্ভুক্ত ছিল।

পৌরসভা বাসিন্দাদের মনে করিয়ে দিয়েছে যে তাদের গাড়ির জন্য উপযুক্ত জায়গা খুঁজে বের করতে হবে, বিশেষ করে যদি তারা ভ্রমণ করে।

আরও পড়ুন জীবন নিয়ে উক্তি