স্ত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন ও মেয়ে আরাধ্যকে ছাড়াই দুবাই গেছেন অভিষেক বচ্চন। আইফা-২০২৩-এর সঞ্চালকের ভূমিকায় অংশ নিতে দুবাই গেছেন অভিষেক। তবে ঐশ্বরিয়া ও আরাধ্যর অনুপস্থিতির জন্য দুবাইয়ে প্রশ্নের মুখোমুখি হতে হয় অভিষেক বচ্চনকে।

সম্প্রতি শেষ হওয়া ৭৬তম কান চলচ্চিত্র উৎসবে মা ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে গিয়েছিল মেয়ে আরাধ্যও। তবে তখন তাদের সঙ্গে দেখা যায়নি অভিষেককে। মেয়েকে নিয়ে একাই সেখানে গিয়েছিলেন সাবেক এ বিশ্বসুন্দরী।

এবার দুবাই গেলেন অভিষেক একা। এটি নিয়ে শুরু হয় গুঞ্জন। প্রশ্নের মুখোমুখি হতে হয় অভিষেককে। এ বিষয়ে অভিষেক বলেন, আরাধ্যর স্কুল রয়েছে। সে কারণেই এবার ঐশ্বর্য আইফার অনুষ্ঠানে থাকতে পারবেন না। তাই অভিষেক দুবাই গেলেও ঐশ্বর্য ও আরাধ্য মুম্বাইয়েই রয়েছেন।

এবারের আইফা-২০২৩ এর সঞ্চালকের ভূমিকায় অভিষেকের সঙ্গে দেখা যাবে ভিকি কৌশলকেও। আর আইফা অ্যাওয়ার্ডের যোগ দিতে ইতোমধ্যে দুবাই পৌঁছেছেন সালমান খানও। অনুষ্ঠানে জ্যাকলিন ফার্নান্দেজ, বরুণ ধাওয়ান ও কৃতি শ্যাননকে সঙ্গ দেবেন তিনি। নোরা ফাতেহি, রাকুল প্রীত সিংও এ অনুষ্ঠানে পারফর্ম করবেন।

এ বছর, ভারতীয় সিনেমায় কৃতিত্বের জন্য অনুষ্ঠানে কমল হাসানকে সংবর্ধিত করা হবে। অন্যদিকে, আইফা ২০২৩-এ রিতেশ দেশমুখ ও জেনেলিয়া দেশমুখও ‘আঞ্চলিক সিনেমায় অসামান্য কৃতিত্বের’ জন্য সম্মানিত হতে চলেছেন। সম্মানিত হতে চলেছেন সেলিব্রেটি ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রাও।

উল্লেখ্য, মা হওয়ার পর নিজের ক্যারিয়ারের থেকে মেয়েকেই বেশি গুরুত্ব দিতে দেখা যায় ঐশ্বরিয়া রাই বচ্চনকে। যেখানেই যান মেয়েকে সঙ্গে করে নিয়ে বের হন তিনি। বেশকিছু সাক্ষাৎকারে ঐশ্বর্য নিজেও বলেছেন,

বর্তমানে ক্যারিয়ারের থেকেও তার কাছে আরাধ্যকে সুন্দর করে বড় করে তোলাই বেশি গুরুত্বপূর্ণ। মেয়ের পড়াশোনার যাতে কোনো ক্ষতি না হয়, সে কারণেই এবার আইফায় যাননি তিনি।