দুবাই শহরে ভ্রমণকারী বা যাত্রাবিরতিতে যাওয়া যাত্রীদের বিনামূল্যে হোটেলে থাকার প্রস্তাব দিয়েছে এমিরেটস এয়ারলাইনস। তবে ভ্রমণকারীদের আগমনের কমপক্ষে ৯৬ ঘন্টা আগে তাদের বুকিং করতে হবে।–খালিজ টাইমস

এমিরেটস এয়ারলাইন সীমিত সময়ের জন্য দুবাইতে ভ্রমণকারী বা যাত্রাবিরতিতে থাকা সমস্ত যাত্রীদের জন্য বিনামূল্যে হোটেলে থাকার ঘোষণা দিয়েছে। একটি বিবৃতিতে, দুবাইয়ের ফ্ল্যাগশিপ ক্যারিয়ার বলেছে যে, বুকিংয়ের সময়কাল ২২ মে থেকে ১১ জুন, ২০২৩ পর্যন্ত উন্মুক্ত থাকবে।

যে সকল ভ্রমণকারীরা এমিরেটস রিটার্ন টিকিট ক্রয় করে প্রথম শ্রেণীতে বা বিজনেস ক্লাসে দুবাইয়ে যাত্রা করেন বা সেখানে থামেন তারা ২৫ ঘন্টা হোটেল দুবাই ওয়ান সেন্ট্রালে ২-রাত্রি থাকার জন্য প্রশংসাসূচক সুবিধা উপভোগ করবেন। ডিআইএফসি-এর কাছে, ফিউচার যাদুঘর পেরিয়ে হোটেলটি কেন্দ্রীয়ভাবে অবস্থিত এবং এখান থেকে শহরের সমস্ত প্রধান আকর্ষণগুলিতে সহজে প্রবেশের রয়েছে। যাত্রীরা বিমানবন্দরে এবং সেখান থেকে চাফার-ড্রাইভ সার্ভিসও পেতে পারেন।

যারা প্রিমিয়াম ইকোনমি ক্লাস বা ইকোনমি ক্লাসে ভ্রমণ করেন তাদের জন্য এয়ারলাইনটি নভোটেল ওয়ার্ল্ড ট্রেড সেন্টার, দুবাই-এ এক রাত থাকার একটি আকর্ষণীয় প্রস্তাব দেয়। অফারটি ২৬ মে থেকে ৩১ অগাস্টের মধ্যে ভ্রমণের তারিখের জন্য ২৪ ঘন্টারও বেশি সময়ের জন্য দুবাই যাওয়ার সমস্ত রিটার্ন টিকিটের জন্য বৈধ। হোটেলটি দুবাই ইন্টারন্যাশনাল কনভেনশন অ্যান্ড এক্সিবিশন সেন্টার এর মধ্যে অবস্থিত।

তবে এমিরেটস ডটকম, এমিরেটস কল সেন্টার, টিকিট অফিস বা অংশগ্রহণকারী ট্রাভেল এজেন্টের মাধ্যমে পৌঁছানোর কমপক্ষে ৯৬ ঘন্টা আগে বুকিং করতে হবে।

ক্যারিয়ার শহর এবং সংযুক্ত আরব আমিরাত জুড়ে ফ্লাইট অংশীদারদের কাছ থেকে সর্বাধিক অফার এবং বিশেষ ছাড় পেতে গ্রাহকদের তাদের এমিরেটস বোর্ডিং পাসের একটি অনুলিপি সঙ্গে রাখতে স্মরণ করিয়ে দেয়া হলো।