একটি শীর্ষস্থানীয় ট্যাক্সি প্রদানকারী নির্বাচিত স্থানে তার বহরের আকার দ্বিগুণ করার পরে দুবাই বিমানবন্দরের যাত্রীরা মসৃণ ভ্রমণ উপভোগ করবেন।

দুবাই ট্যাক্সি কোম্পানি (ডিটিসি) ৩৫০ টি নতুন পরিবেশ বান্ধব ট্যাক্সি যুক্ত করে দুবাই বিমানবন্দরে তার ট্যাক্সি বহরের ১০০ শতাংশ সম্প্রসারণের ঘোষণা দিয়েছে, কার্যকরভাবে এর বিমানবন্দর পরিষেবার ক্ষমতা দ্বিগুণ করে।

সম্প্রসারণের লক্ষ্য দুবাইয়ের বাসিন্দা এবং দর্শনার্থীদের দৈনন্দিন গতিশীলতা বৃদ্ধি করা এবং যাত্রী ও দর্শনার্থীদের ক্রমবর্ধমান প্রবাহের পাশাপাশি আমিরাতে সংঘটিত অসংখ্য আন্তর্জাতিক ইভেন্টের জন্য দায়ী করা হয়।

দুবাই বিমানবন্দর ট্যাক্সি
বিমানবন্দর ট্যাক্সি পরিষেবা শুধুমাত্র দুবাই বিমানবন্দর এবং পোর্ট রশিদে আগমনের জন্য মনোনীত করা হয়েছে।

এটি সংযুক্ত আরব আমিরাতের মধ্যে যেকোনো গন্তব্যে যাত্রীদের চব্বিশ ঘন্টা পরিবহন সরবরাহ করে।

গ্রাহকরা সহজেই এই পরিষেবাটির জন্য অনুরোধ করতে পারেন, যা যাত্রীদের তাদের পছন্দসই অবস্থানে পৌঁছাতে সহায়তা করার জন্য নিবেদিত যোগ্য কর্মীদের দ্বারা সমর্থিত।

নতুন সংযোজিত ট্যাক্সিগুলির সাথে, ডিটিসি এই অঞ্চলের বৃহত্তম অপারেটরগুলির মধ্যে একটি হয়ে উঠেছে, ৫,৫৬৬ গাড়ির বহর নিয়ে গর্বিত এবং ট্যাক্সি সেক্টরের মধ্যে বাজারের শেয়ার 45 শতাংশে উল্লেখযোগ্য বৃদ্ধি পেয়েছে৷

দুবাই ট্যাক্সি কোম্পানির সিইও মনসুর রহমা আল ফালাসি জোর দিয়েছিলেন যে বিমানবন্দর ট্যাক্সির বহরে দ্বিগুণ ৩৫০ থেকে ৭০০ করার সিদ্ধান্ত একটি কৌশলগত পদক্ষেপ যার লক্ষ্য বিমানবন্দরে ট্যাক্সি পরিষেবার প্রচার করা এবং ৩০ শতাংশ ট্রিপ বৃদ্ধি করা। অপেক্ষার সময় কমানো এবং যাত্রীদের দ্রুত পরিষেবা প্রদান করা।

এটি শহরের পরিশীলিত এবং সভ্য চিত্রকে প্রতিফলিত করে, এটির পরিষেবাগুলিকে ক্রমাগত উন্নতি এবং বিকাশে আমিরাতের প্রতিশ্রুতিকে আন্ডারস্কোর করে।

এটি দুবাইয়ের বিমানবন্দরগুলিতে ক্রমবর্ধমান যাত্রী ট্রাফিকের কারণে ট্যাক্সিগুলির ক্রমবর্ধমান চাহিদার সাথেও সারিবদ্ধ।

আল ফালাসি বলেছেন: “যাত্রী ট্র্যাফিকের ক্রমবর্ধমান বৃদ্ধি এবং আমিরাতের বিমানবন্দরগুলিতে ট্যাক্সি পরিষেবার ক্রমবর্ধমান চাহিদার প্রতিক্রিয়া হিসাবে সম্প্রসারণটি দুবাই ট্যাক্সির পরিচালনা ক্ষমতাকে শক্তিশালী করবে।

“দুবাই ট্যাক্সি একটি প্রধান পর্যটন গন্তব্য হিসাবে আমিরাতের বৈশ্বিক খ্যাতির সাথে সামঞ্জস্য রেখে সর্বোচ্চ মান মেনে পরিবহণ পরিষেবা প্রদানের জন্য কোন প্রচেষ্টাই ছাড়বে না”।

তিনি উল্লেখ করেছেন যে কোম্পানিটি শহরের বিমানবন্দরগুলিতে বিলাসবহুল লিমুজিন এবং বৈদ্যুতিক যান সহ একাধিক যানবাহন সরবরাহ করে।

সমস্ত যানবাহন সাবধানতার সাথে নিয়ন্ত্রিত এবং DTC এর নিয়ন্ত্রণ কেন্দ্র দ্বারা নিরীক্ষণ করা হয়, যা যাত্রীদের জন্য পরিবহন কার্যক্রমের নিরাপত্তা এবং দক্ষতা নিশ্চিত করে।

আল ফালাসি হাইলাইট করেছেন যে কোম্পানির যানবাহন বহরের সম্প্রসারণ আমিরাতের মধ্যে ব্যাপক গতিশীলতা সমাধানের একটি নেতৃস্থানীয় প্রদানকারী হিসাবে তার বিশিষ্ট অবস্থানকে আরও শক্তিশালী করার প্রতিশ্রুতিকে পুনর্ব্যক্ত করে।

এটি এমিরেটের বৃহত্তম ট্যাক্সি অপারেটর হিসাবে কোম্পানির ভূমিকাকে পুনঃনিশ্চিত করে, শেষ পর্যন্ত শহরের বিমানবন্দরগুলিতে তার বহরের বহরের দ্বিগুণ করার মাধ্যমে এর বাজার শেয়ারকে বাড়িয়ে দেয়, যার ফলে কোম্পানির আয়ের উপর ইতিবাচক প্রভাব পড়ে।

তার অংশের জন্য, পাবলিক ট্রান্সপোর্ট এজেন্সির সিইও আহমেদ বাহরোজিয়ান বলেছেন: “দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরের ক্রমবর্ধমান বৃদ্ধির আলোকে, 2024 সালে যাত্রীর সংখ্যা প্রায় 88 মিলিয়নে পৌঁছবে বলে আশা করা হচ্ছে, আরটিএ দুবাই ট্যাক্সি কোম্পানিকে সজ্জিত করার সিদ্ধান্ত নিয়েছে। , এক্সক্লুসিভ বিমানবন্দর ট্যাক্সি পরিষেবা প্রদানকারী হিসাবে, অতিরিক্ত 350 গাড়ির প্লেট সহ।

“এই পদক্ষেপটি দুবাই বিমানবন্দরগুলির দ্রুত বৃদ্ধি এবং বিবর্তনের সাথে মেলে কোম্পানির কার্যক্ষম ক্ষমতাকে বাড়িয়ে তুলবে।

“এটি দুবাই বিমানবন্দরে আগত যাত্রীদের এবং দেশের অভ্যন্তরে যারা চব্বিশ ঘন্টা ভ্রমণ করছে তাদের উচ্চ-স্তরের পরিবহন পরিষেবা প্রদানের জন্য আমাদের আগ্রহের প্রতিফলন।

“সর্বোচ্চ আন্তর্জাতিক মানের সাথে সারিবদ্ধ বিশিষ্ট পরিবহন পরিষেবা প্রদানের ক্ষেত্রে আমরা দুবাই ট্যাক্সির অসামান্য প্রচেষ্টাকে স্বীকৃতি দিই এবং প্রশংসা করি।”

ট্যাক্সি কোম্পানি চারটি প্রধান ব্যবসায়িক সেক্টর জুড়ে বিস্তৃত গতিশীলতা সমাধানের বিস্তৃত পরিসর সরবরাহ করে।

এর মধ্যে রয়েছে বিস্তৃত এবং পরিবেশ-বান্ধব ট্যাক্সি বহর, বিলাসবহুল অভিজ্ঞতার জন্য অভিজ্ঞ ড্রাইভারদের দ্বারা পরিচালিত ভিআইপি লিমুজিন পরিষেবা, ব্যাপক বাস পরিষেবা এবং কর্পোরেট ডেলিভারি পরিষেবা।