শুক্রবার সংযুক্ত আরব আমিরাতের ক্যারিয়ার এমিরেটস বলেছে যে দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরের (ডিএক্সবি) কনকোর্স বি-তে তার লাউঞ্জটি সংস্কার করা হচ্ছে, তাই কিছু খাবার যাত্রীদের জন্য উপলব্ধ হবে না।

লাউঞ্জটি বিশ্বের বৃহত্তম আন্তর্জাতিক এয়ারলাইন্সের সাথে উড়ে যাওয়া প্রথম শ্রেণীর যাত্রীদের জন্য ব্যবস্থা করে।

“আমরা দুবাইয়ের কনকোর্স বি-তে আমাদের প্রথম শ্রেণীর লাউঞ্জকে রূপান্তরিত করছি। যখন আমরা এই উন্নতিগুলি করি, তখন আপনার পছন্দের কিছু খাবার এবং স্ন্যাকস উপলব্ধ নাও হতে পারে এবং কিছু গোলমালের ঝামেলা হতে পারে, “এয়ারলাইনটি তার ওয়েবসাইটে একটি বিবৃতিতে বলেছে।

সর্বশেষ খবরের সাথে আপ টু ডেট থাকুন। হোয়াটসঅ্যাপ চ্যানেলে কেটি অনুসরণ করুন।

“আপনি আমাদের লাউঞ্জ ব্যবহার চালিয়ে যেতে পারেন, অথবা আপনি কনকোর্স এ বা সি-তে আমাদের সম্পূর্ণ লাউঞ্জের অভিজ্ঞতা উপভোগ করতে পারেন,” দুবাই-ভিত্তিক এয়ারলাইন তার যাত্রীদের জন্য একটি পরামর্শে বলেছে।

প্রথম শ্রেণীর লাউঞ্জের কিছু সুবিধার মধ্যে রয়েছে বিনামূল্যের ওয়াই-ফাই, স্পা ট্রিটমেন্ট, সরাসরি বোর্ডিং, বিজনেস সেন্টার সুবিধা এবং ভ্রমণকারীদের জন্য একটি শান্ত এলাকা।

প্রথম শ্রেণির লাউঞ্জটি প্রথম শ্রেণিতে উড়ে আসা গ্রাহকদের জন্য এবং এমিরেটস স্কাইওয়ার্ড প্ল্যাটিনাম সদস্যদের জন্য বিনামূল্যে।

যে সমস্ত যাত্রী প্রশংসাসূচক প্রবেশের জন্য যোগ্য নন তারা দুবাইয়ের লাউঞ্জের পাশাপাশি বিশ্বজুড়ে নির্বাচিত লাউঞ্জগুলিতে অ্যাক্সেসের জন্য অর্থ প্রদান করতে পারেন।

কন্ট্যাক্টলেস ফেসিয়াল রিকগনিশনের মাধ্যমে যাত্রীরা কনকোর্স বি-তে এয়ারলাইন্সের বিমানবন্দর লাউঞ্জে প্রবেশ করতে পারেন। যাত্রীরা একটি বায়োমেট্রিক বিমানবন্দর পথের জন্য চেক-ইন করার সময় একটি দ্রুত ফটো দিয়ে নিবন্ধন করতে পারেন।

এমিরেটস প্রতিদিন 490টি ফ্লাইটের ব্যবস্থা করে, যেখানে প্রতি মিনিটে 149টি খাবার পরিবেশন করা হয় – প্রতিদিন মোট 215,000 খাবার, সারা বিশ্বে পরিবেশন করা হয়। দুবাইয়ের সুবিশাল এমিরেটস ফ্লাইট ক্যাটারিং ফ্যাসিলিটিতে এবং সারা বিশ্বে পার্টনার ক্যাটারার জুড়ে এই খাবারগুলি তৈরি করতে 1,400 জন শেফের প্রয়োজন হয়৷