আবু ধাবির সাদিয়াত দ্বীপে একটি তিন বেডরুমের সৈকতের সামনের পেন্টহাউস ১৩৭ মিলিয়ন দিরহাম বিক্রি হয়েছে, যা আমিরাতের সবচেয়ে ব্যয়বহুল অ্যাপার্টমেন্ট বিক্রির জন্য একটি নতুন রেকর্ড স্থাপন করেছে। নোবু রেসিডেন্সের পেন্টহাউসটি রিয়েল এস্টেট ডেভেলপার আলদার তৈরি এবং বিক্রি করেছেন।

বিক্রয়টি প্রতি বর্গমিটার মূল্যের জন্য একটি নতুন বেঞ্চমার্কও সেট করে, প্রতি বর্গমিটারে ৯৬০০০ দিরহাম-এর বেশি।

মাইলস্টোন লেনদেনটি সাম্প্রতিক সময়ে একই ডেভেলপমেন্টে একটি চার-শয্যার ডুপ্লেক্স স্কাই ভিলা ১৩০ মিলিয়ন দিরহামের জন্য বিক্রি করা হয়েছে।

সর্বশেষ খবরের সাথে আপ টু ডেট থাকুন। হোয়াটসঅ্যাপ চ্যানেলে কেটি অনুসরণ করুন।

আলদারের গ্রুপ সিইও তালাল আল ধিয়েবি বলেছেন, রেকর্ড লেনদেন আবুধাবিতে আবাসিক সম্পত্তির জন্য একটি নতুন মানদণ্ড নির্ধারণ করেছে।

“বছরে বছর, আমরা সহায়ক সরকারী নীতি এবং উদ্যোগের দ্বারা চালিত বাড়িগুলির পরিমাণ এবং মূল্য উভয়ের মধ্যেই স্বাস্থ্যকর বৃদ্ধি দেখতে পাচ্ছি যা এমন একটি জায়গা হিসাবে আবুধাবির আকর্ষণ বাড়িয়েছে যেখানে লোকেরা বসবাস করতে চায় এবং বিনিয়োগের একটি বাস্তব সুযোগ দেখতে চায়। . আমরা আশা করি এই প্রবণতা অব্যাহত থাকবে কারণ আমরা সাদিয়াত দ্বীপে এবং আবুধাবির প্রধান স্থান জুড়ে সংযুক্ত আরব আমিরাতের সবচেয়ে বিলাসবহুল জীবনধারার ধারণাগুলিকে জীবনে নিয়ে আসছি।”

এদিকে, আবুধাবি রিয়েল এস্টেট সেন্টারের ভারপ্রাপ্ত মহাপরিচালক রাশেদ আল ওমাইরা বলেছেন, নতুন রেকর্ড বসবাস, কাজ এবং বিনিয়োগের পছন্দের জায়গা হিসেবে আমিরাতের দৃঢ় প্রবৃদ্ধির বিষয়টিকে আবারও নিশ্চিত করে। “নতুন দিগন্তকে ক্রমাগতভাবে প্রসারিত করার মাধ্যমে, আমাদের লক্ষ্য অসামান্য আবাসিক প্রকল্পগুলি বিকাশ করা যা আবু ধাবির আমিরাতের অনন্য এবং বৈচিত্র্যময় সাংস্কৃতিক পরিবেশকে অন্তর্ভুক্ত করে, একই সাথে এটিকে বিশ্বব্যাপী রিয়েল এস্টেট বাজারের কেন্দ্রস্থলে একটি ব্যতিক্রমী গন্তব্য হিসাবে অবস্থান করে জীবনযাপন এবং বিনিয়োগের জন্য। ,” সে বলেছিল.

২০২৭ সালের দ্বিতীয় প্রান্তিকে শেষ হবে

নোবু রেসিডেন্সেস আবু ধাবি নোবুর জাপানি ডিজাইন এবং আতিথেয়তাকে সমসাময়িক বিলাসের সাথে একীভূত করে। এটি সাদিয়াত গ্রোভ এবং মামশা আল সাদিয়াতের হাঁটার দূরত্বে, ৬০,০০০ বর্গমিটারের বেশি প্রিমিয়াম শপিং, ডাইনিং এবং আতিথেয়তার অভিজ্ঞতা সহ একটি ওয়াটারফ্রন্ট প্রমনেড অফার করে।

১৩৭ মিলিয়ন দিরহাম পেন্টহাউস একটি ব্যক্তিগত লিফট সহ একটি সম্পূর্ণ মেঝে জুড়ে এবং একটি বিস্তৃত টেরেসের সাথে গর্বিত একটি ব্যক্তিগত পুল যা আইকনিক গুগেনহেইম মিউজিয়াম এবং শান্ত গ্রোভ বুলেভার্ড দ্বারা তৈরি।