দুবাই মল আগামী ১ জুলাই থেকে পেইড পার্কিং চালু করবে, দেখুন মূল্য তালিকা!

দুবাই মল বুধবার বলেছে যে এটি 1 জুলাই থেকে সালিক কোম্পানির সহযোগিতায় পেইড পার্কিং চালু করবে।

দুবাই মলের নতুন পেইড পার্কিং ব্যবস্থা গ্র্যান্ড পার্কিং, সিনেমা পার্কিং এবং ফ্যাশন পার্কিং-এর ক্ষেত্রে প্রযোজ্য, যখন জাবেল এবং ফাউন্টেন ভিউ পার্কিং অবস্থানগুলি বিনামূল্যে থাকবে।

সপ্তাহের দিনগুলিতে, গাড়িচালকদের প্রথম চার ঘন্টা বিনামূল্যে পার্কিং থাকবে, তারপরে তাদের পার্কিংয়ের জন্য Dh20 থেকে Dh1,000 এর মধ্যে চার্জ করা হবে। সপ্তাহান্তে, প্রথম ছয় ঘন্টা বিনামূল্যে থাকবে এবং তাদের প্রতি ঘন্টার ভিত্তিতে চার্জ করা হবে।

দুবাই মলে পার্কিংয়ের জন্য গাড়ি চালকদের কত টাকা নেওয়া হবে তা এখানে:

সপ্তাহের দিন:

ঘন্টার হার
০-৪ বিনামূল্যে
৪-৫ঃ ২০ দিরহাম
৫-৬ঃ ৬০ দিরহাম
৬-৭ঃ ৮০ দিরহাম
৭-৮ঃ ১০০ দিরহাম
৮ঃ ২০০ দিরহাম
১২ঃ ৫০০ দিরহাম
২৪ঃ ১,০০০ দিরহাম

সপ্তাহান্ত:
ঘন্টার হার
০-৪ঃ বিনামূল্যে
৪-৫ঃ বিনামূল্যে
৫-৬ঃ বিনামূল্যে
৬-৭ঃ ৮০ দিরহাম
৭-৮ঃ ১০০ দিরহাম
৮ঃ ২০০ দিরহাম
১২ঃ ৫০০ দিরহাম
২৪ঃ ১,০০০ দিরহাম

দুবাই মলে প্রদত্ত পার্কিং: এটি কীভাবে গণনা করা হয়, মুক্ত এলাকা, ছাড়; সবই তোমার জানা উচিত
দুবাই মলের পার্কিং ফি সালিক অ্যাকাউন্ট থেকে কেটে নেওয়া হবে
সালিক শীঘ্রই দুবাই মলে পেইড পার্কিং চালু করবেন
2023 সালের ডিসেম্বরে, এটি ঘোষণা করা হয়েছিল যে দুবাই মলে একটি বাধা-মুক্ত ব্যবস্থা সহ সালিকের সহযোগিতায় পেইড পার্কিং চালু করা হবে। মলে 13,000 এর বেশি পার্কিং স্পেস রয়েছে।

সালিক শুক্রবার ইমার মলের সাথে একটি সহযোগিতার ঘোষণা দিয়েছেন যে এটি “দুবাই মলে একটি নিরবচ্ছিন্ন এবং দক্ষ পার্কিং ব্যবস্থাপনা ব্যবস্থা সরবরাহ করবে। চুক্তির শর্তাবলীর অধীনে, মল গ্রাহকদের জন্য একটি মসৃণ, বাধা-মুক্ত পার্কিং অভিজ্ঞতা সক্ষম করতে সালিকের প্রযুক্তি স্থাপন করা হবে। ”

এটি বলেছে যে পার্কিংয়ের প্রাপ্যতা উন্নত করতে এবং মলে সমস্ত দর্শকদের জন্য আরও সুবিধাজনক এবং দক্ষ পরিদর্শন নিশ্চিত করতে অর্থপ্রদানের পার্কিং ব্যবস্থা চালু করা হবে। পেইড পার্কিংয়ের প্রবর্তনের লক্ষ্য হল জায়গা খালি করা, যাতে অতিথিরা আরও দ্রুত এবং সহজে পার্কিং খুঁজে পেতে পারেন।

“এই নতুন পদ্ধতি শুধু পার্কিং সম্পর্কে নয়; এটি প্রত্যেক অতিথির আগমনের মুহূর্ত থেকে একটি বিরামহীন অভিজ্ঞতা প্রদানের বিষয়ে। এই সিস্টেমটি কার্যকর করার মাধ্যমে, আমরা নিশ্চিত করছি যে আমাদের অতিথিরা তাদের পার্কিংয়ের প্রয়োজনীয়তাগুলি ভালভাবে যত্ন নেওয়া হয়েছে এই আত্মবিশ্বাসের সাথে ঝামেলামুক্ত ভ্রমণ উপভোগ করতে পারে,” এটি একটি বিবৃতিতে বলেছে।

“এই উদ্যোগটি সালিকের সাথে সহযোগিতায় উদ্ভাবনী প্রযুক্তির ব্যবহার করে অতিথিদের অভিজ্ঞতা বাড়ানোর প্রতিশ্রুতির সাথে সামঞ্জস্যপূর্ণ। এই সহযোগিতা আমাদের পরিষেবাগুলিকে ক্রমাগত উন্নত করার এবং খুচরা এবং অবসর সময়ে নতুন মানদণ্ড স্থাপনের প্রতি আমাদের উত্সর্গকে তুলে ধরে, “এমার প্রপার্টিজ-এর আহমেদ আলমাত্রোশি বলেছেন।

“টেকসই এবং স্মার্ট গতিশীলতা সমাধানে বিশ্বব্যাপী নেতা হওয়ার জন্য এটি আমাদের কৌশলগত বিবর্তনের একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ এবং এটি উদ্ভাবনী এবং সুবিধাজনক সমাধান প্রদান করার জন্য আমাদের উচ্চাকাঙ্ক্ষার সাথে সঙ্গতিপূর্ণ যা গেট বা বাধাগুলির প্রয়োজনীয়তা দূর করে৷ এটা আমাদের জন্য সবেমাত্র শুরু, এবং ইমারকে আমাদের প্রথম অংশীদার হিসেবে পেয়ে আমরা সত্যিই উচ্ছ্বসিত,” বলেছেন সালিক কোম্পানির সিইও ইব্রাহিম সুলতান আল হাদ্দাদ।

কিভাবে পার্কিং ফি চার্জ করা হবে?
টিকিটবিহীন পার্কিংয়ের জন্য স্বয়ংক্রিয় ফি সংগ্রহ গাড়ির প্লেট স্বীকৃতি ব্যবহার করে চার্জ করা হবে।

বাধা-মুক্ত পার্কিং সিস্টেমটি একই স্বয়ংক্রিয় নম্বর প্লেট সনাক্তকরণ এবং রেডিও ফ্রিকোয়েন্সি আইডেন্টিফিকেশন (RFID) প্রযুক্তি ব্যবহার করবে সালিক দ্বারা ট্র্যাকিং ট্যাগগুলির জন্য।

পার্কিং ফ্লোরে প্রবেশ করার সাথে সাথে একটি ক্যামেরা প্লেট নম্বরটি ক্যাপচার করবে এবং প্রবেশের সময় রেকর্ড করবে। প্রস্থান করার সময়, ক্যামেরা আবার প্লেট নম্বর স্ক্যান করবে এবং সিস্টেম পার্কিংয়ের সময় গণনা করবে।

আরও পড়ুন জীবন নিয়ে উক্তি