দুবাইয়ের পাম জেবেল, আলী শেখ জায়েদ রোড থেকে ৬ কিলোমিটার পাবলিক এক্সেস রোড পাবেন

একটি ৬ কিলোমিটার পাবলিক এক্সেস রোড সরাসরি শেখ জায়েদ রোড থেকে উচ্চ প্রত্যাশিত পাম জেবেল আলী পর্যন্ত নিয়ে যাবে। নাখিল রাস্তাটি শুরু করার জন্য চুক্তি প্রদান করেছে, মাস্টার ডেভেলপার ২৬ মে রবিবার ঘোষণা করেছেন।

কোম্পানিটি পাম জেবেল আলীর সাথে সংযোগকারী মূল ভূখণ্ড, দুবাই ওয়াটারফ্রন্টের আল হেসাহ স্ট্রিটে (পূর্বে পুরানো আবু ধাবি রোড) রাস্তাঘাট এবং আলোর উন্নতির জন্য একটি চুক্তিও দিয়েছে।

দুবাই হোল্ডিং রিয়েল এস্টেটের প্রধান নির্বাহী কর্মকর্তা খালিদ আল মালিকের মতে, পাম আকৃতির কৃত্রিম দ্বীপপুঞ্জ – যা পাম জুমেইরাহের আকারের দ্বিগুণ – ভবিষ্যতে প্রায় ৩৫০০০ পরিবারকে বাস করবে।

তিনি দ্বীপে “উন্নয়নের পরবর্তী পর্যায়ে অংশীদার” হিসাবে ডিবিবি চুক্তি এবং খানসাহেব সিভিল ইঞ্জিনিয়ারিং নিয়োগের ঘোষণা দেন।

পাম জেবেল আলী দুবাইয়ের রিয়েল এস্টেট সেক্টরে পরবর্তী বড় জিনিস হবে বলে আশা করা হচ্ছে। ১০.৫ মিলিয়ন বর্গ মিটার উন্নয়ন সহ দ্বীপটি ১৩.৪ কিমি ভূমিতে বিস্তৃত। মোট ১১০ কিলোমিটার উপকূলরেখা এবং ৯১ কিলোমিটার সমুদ্র সৈকত সহ এটিতে ১৬টি ফ্রন্ড রয়েছে। এটি বিনোদন এবং অবসর সুবিধা ছাড়াও 80টিরও বেশি হোটেল এবং রিসর্ট হোস্ট করবে।

গত বছরের সেপ্টেম্বরে নাখিল যখন প্রথম সেট ভিলা বিক্রির জন্য রেখেছিল, সেগুলি কয়েক ঘণ্টার মধ্যেই বিক্রি হয়ে যায়। বিক্রয়ের জন্য প্রপার্টি ব্রোকার এবং বিনিয়োগকারীদের দীর্ঘ সারি দেখা গেছে।

২০২৩-এর চতুর্থ-ত্রৈমাসিক বিক্রয়ের পরিপ্রেক্ষিতে দ্বীপটি দুবাইয়ের শীর্ষ-পারফর্মিং এলাকা ছিল, যা ১৪.২ বিলিয়ন ডিএইচ জেনারেট করেছে।

আরও পড়ুন জীবন নিয়ে উক্তি