আমিরাতে বাংলাদেশ ও ভারতের জনপ্রিয় শিল্পীদের নিয়ে ‘দুবাই কনসার্ট’ ২১ জুন

সংযুক্ত আরব আমিরাতে জমকালো আয়োজনের মধ্য দিয়ে একঝাঁক তারকার মিলন মেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে। বাংলাদেশ ও ভারতের জনপ্রিয় সংগীত শিল্পী এবং চিত্র তারকাদের নিয়ে ঈদ উৎসব করতে যাচ্ছেন এস এন এন্টারটেইনমেন্টের স্বত্বাধিকারী সাচিনুর সাচি।

আগামী ২১ জুন দুবাইয়ের পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লুতে অনুষ্ঠিত হবে ‘দুবাই কনসার্ট-২০২৪’। এ উপলক্ষে স্থানীয় সময় শুক্রবার (৩১ মে) দুবাইয়ের আল কেসিসের একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে ‘দুবাই কনসার্টের’ আনুষ্ঠানিক ঘোষণা দেন উদযাপন কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার আবু জাফর। এসময় উপস্থিত ছিলেন- এস এন এন্টারটেইনমেন্টের অর্গানাইজার মো. ফখরুদ্দীন মুন্না, কো-অর্গানাইজার সিরাজুল হক, উদযাপন কমিটির যুগ্ম আহ্বায়ক কাজী মোহাম্মদ আলী, সদস্য সচিব হাজী শফিক, যুগ্ম সদস্য সচিব কামাল হোসেন সুমন, নির্বাহী সদস্য (সাংস্কৃতিক) মুহাম্মদ পারভেজ, মো. সফিক, মাহাবুবা সিদ্দিকা শিপু, এস এন এন্টারটেইনমেন্ট স্থায়ী কমিটির সদস্য সামসুর রহমান সোহেল, সরোয়ার উদ্দিন রনি, সাগর দেব, মামুনুর রশিদ, শরীফ মাহমুদ, মো. আলম, মো. কামাল হোসেন, মো. ইফতেখার, আমিরাতে বসবাসরত ব্যবসায়ী শিল্পপতি ও গণমাধ্যম কর্মীরা।

ইঞ্জিনিয়ার আবু জাফর বলেন, ‘এই প্রথম বাংলাদেশের অনেকগুলো সংগীত শিল্পী এবং চিত্রশিল্পী একসঙ্গে দুবাইয়ের মাটিতে পা রাখছেন। এ অনুষ্ঠানে বিভিন্ন দেশের দর্শক উপস্থিত থাকবেন।’

তিনি জানান, বাংলাদেশ থেকে আগত ফোক সম্রাজ্ঞী মমতাজ বেগম, অভিনয় শিল্পী পরী মণি, কণ্ঠশিল্পী ফকির শাহাবুদ্দিন, সুমি শবনম, তশিবা, সাচিনুর সাচি, উপস্থাপক শান্তা জাহান ও লাবিব সিনহা এবং ভারতের জনপ্রিয় সংগীত শিল্পী অর্পিতা বিশ্বাস অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। সমাপনী বক্তব্যে তিনি দুবাই কনসার্টের ১৫ সদস্যের উদযাপন কমিটি ঘোষণা করেন।

আরও পড়ুন জীবন নিয়ে উক্তি