আবুধাবির বিগ টিকিট ড্রতে এশিয়ান প্রবাসীর ৩ কোটি টাকা জিতেছেন

রাইসুর রহমান, দুবাইতে বসবাসকারী একজন ভারতীয় প্রবাসী, আবু ধাবিতে অনুষ্ঠিত বিগ টিকেট লাইভ ড্র সিরিজ ২৬৪-এ ডিএইচ 10 মিলিয়ন গ্র্যান্ড প্রাইজ জিতেছেন। তিনি ১৫ জুন কেনা ০৭৮৩১৯ নম্বর টিকিটের সাথে ভাগ্যবান হয়েছেন।

“আমি খুব খুশি। আমি লাইভ ড্র দেখছিলাম না কারণ আমি একটি মিটিংয়ে ব্যস্ত ছিলাম। আমি ফোন নিতে আমার গাড়ি থামিয়ে দিয়েছি। আমি রিচার্ডের এই সোনালী কণ্ঠটি জানি,” রহমান বলেছিলেন শো হোস্ট হিসাবে রিচার্ড এবং বাউচরা তাকে ডেকেছিলেন।

“আল্লাহ সবাইকে এবং সমাজের মঙ্গল করুন। আমি সবসময় বিশ্বাস করি যে আমাদের অবশ্যই সমাজের জন্য ভাল করতে হবে এবং ঈশ্বর আপনার জন্য ভাল করবেন,” রহমান বলেন।

“আমি টিকিটটি অন্য কারও সাথে ভাগ করছি না। আমি দেড় বছর ধরে ক্রয় করছি,” রহমান উল্লেখ করেন।

২ কিনুন, ৩ বিনামূল্যে পান
এই পুরো মাস জুড়ে, যে কেউ টিকিট কিনবে তাদের কাছে ১২টি গ্যারান্টিযুক্ত বিজয়ীর একজন হওয়ার সুযোগ থাকবে অগাস্ট মাসে অনেক নগদ পুরস্কারের একটি নিয়ে চলে যাওয়ার।

১৫ দিরহাম মিলিয়ন গ্র্যান্ড প্রাইজ এবং ১ মিলিয়ন দিরহাম দ্বিতীয় পুরস্কার ছাড়াও, ৩ আগস্ট লাইভ ড্র চলাকালীন অন্য ১০ জন বিজয়ী প্রত্যেকে ১০০০০০ দিরহাম এর পুরস্কার জিতবেন।

অনলাইনে বিগ টিকেট ওয়েবসাইটের মাধ্যমে অথবা আবুধাবি এবং আল আইন বিমানবন্দরের জায়েদ আন্তর্জাতিক বিমানবন্দরের ইন-স্টোর কাউন্টারে গিয়ে টিকিট কেনা যাবে। যাইহোক, বিমানবন্দরের দোকান থেকে কেনার সময় একটি বাই ২, ৩টি টিকিট ফ্রি অফার রয়েছে।

আরও পড়ুন জীবন নিয়ে উক্তি