মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার পাঁচ দিন পর দুবাই প্রবাসী মোহাম্মদ আল মামুন (৩০) নামে এক যুবকের মরদেহ দেশে এসেছে। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তার মরদেহ পৌঁছায়।

মামুন কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের অঞ্জনগাছী গ্রামের পুলিশ সদস্য আব্দুল হামিদের ছেলে। মামুনের স্ত্রী এবং আড়াই বছরের একটি ছেলেসন্তান রয়েছে।

নিহতের চাচা ব্যাংক কর্মকর্তা আব্দুল হালিম জানান, মামুন দুবাইয়ের তালাবার নামে একটি ফুড ডেলিভারি কোম্পানিতে কাজ করতেন। ১৬ সেপ্টেম্বর মোটরসাইকেলে ফুড ডেলিভারি দিতে যাওয়ার সময় দুবাইয়ের আজবান শহরের গ্র্যান্ডমোড়ের ফ্লাইওভারের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে গুরুতর আহত হন। পরে স্থানীয় পুলিশ উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, বৃহস্পতিবার সকাল ৯টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে মামুনের মরদেহ এসে পৌঁছায়। পরে মাগরিব নামাজ শেষে সন্ধ্যায় তার মরদেহ গ্রামের বাড়ি অঞ্জনগাছী ছআনি পাড়া কবরস্থানে দাফন করা হয়।

প্রসঙ্গত, গত ২৪ জুলাই মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় মারা যান জাকিরুল ইসলাম (৩৬) নামে আরও এক যুবক। তার বাড়িও একই উপজেলার ধুবইল ইউনিয়নের সিংপুর গ্রামে। পরে গত ১০ আগস্ট দিবাগত রাত ১২টা ৫৫ মিনিটের দিকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায় জাকিরুলের লাশ।