ফেনীর সোনাগাজীতে হেলিকপ্টারে চড়ে বরযাত্রী নিয়ে বিয়ে করেছেন ইসরাফুল আলম রিফাত নামে এক স্পেন প্রবাসী। সোমবার (১৫ জানুয়ারি) পৌরসভার তুলাতলি গ্রাম থেকে নতুন বউ নিয়ে বাড়ি আসেন তিনি। বর রিফাত উপজেলার নবাবপুর ইউনিয়নের নাজিরপুর গ্রামের বাসিন্দা।

বরের পারিবারিক সূত্রে জানা গেছে, সোনাগাজী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের তুলাতলি গ্রামের কুয়েত প্রবাসী মাঈন উদ্দিন মানিকের মেয়ে খাদিজাতুল কোবরা নিঝুমের সঙ্গে সোমবার দুপুরে বিয়ে হয় রিফাতের। এ সময় বরযাত্রী ও হেলিকপ্টারে নিয়ে কনের বাড়িতে যান রিফাত। বিয়ে সম্পন্ন হলে নতুন বউ নিয়ে হেলিকপ্টারে করে নিজ বাড়িতে ফেরেন তিনি। বিয়ের মুহূর্তটি স্মরণীয় করে রাখতে ২ লাখ ১০ হাজার টাকা দিয়ে হেলিকপ্টার ভাড়া করে বর পক্ষ।

সূত্র আরও জানায়, ২০ লাখ টাকা দেনমোহরে বিয়ে সম্পন্ন হয়েছে রিফাত ও নিঝুমের। বিকেল সাড়ে ৪টার দিকে কনেকে নিয়ে বাড়ি ফেরেন রিফাত।

বরের ভগ্নিপতি মো. শাহাদাত হোসেন বলেন, রিফাত বাবা-মায়ের একমাত্র ছেলে। বিয়ের দিনটি স্মরণীয় করে রাখতে হেলিকপ্টার ভাড়া করা হয়েছে।

কনের বাবা মাঈন উদ্দিন মানিক বলেন, এমন আয়োজনের বিষয়টি প্রথমে বরপক্ষ আমাকে জানায়। গ্রামবাসীর মধ্যে উৎসবের আমেজ ছড়ানোর জন্য এতে আমি সম্মতি দিয়েছিলাম। তাদের নতুন জীবনের জন্য সবার দোয়া চাই।

সোনাগাজী মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদ্বীপ রায় বলেন, সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনুমতি নেওয়ার প্রেক্ষিতে তারা হেলিকপ্টার ভাড়া নিয়েছে। অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে সেখানে পুলিশ ছিল।