জনপ্রিয় র‌্যাফেল ড্র বিগ টিকেট আজ, এপ্রিল 1 থেকে “অস্থায়ীভাবে ক্রিয়াকলাপ বন্ধ করবে”, “UAE নিয়ন্ত্রক গেমিং প্রয়োজনীয়তা অনুসারে,” আবুধাবি-ভিত্তিক র‌্যাফেল ড্র সোমবার ঘোষণা করেছে।

সিরিজ 262-এর জন্য নির্ধারিত লাইভ ড্র, যাইহোক, এখনও 3 এপ্রিল বুধবার অনুষ্ঠিত হবে, এই সময় এটি “সকল পুরস্কার” প্রদান করবে, যার মধ্যে একটি “গ্যারান্টিড গ্র্যান্ড প্রাইজ” Dh10 মিলিয়ন। মাসরাতি ঘিবলি এবং রেঞ্জ রোভার ইভোকের জন্য ড্রিম কার ড্রও হবে (যা 3 মে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল)।

আবুধাবি আন্তর্জাতিক বিমানবন্দরে প্রতি মাসের ৩ তারিখে বিগ টিকিটের ড্র অনুষ্ঠিত হয়।

এর ওয়েবসাইট অনুসারে, বিগ টিকেট গত বছর মোট 246,297,071 পুরষ্কার দিয়েছে। সর্বশেষ বিজয়ী ছিলেন দুবাই-ভিত্তিক ভারতীয় প্রবাসী মোহাম্মদ শরীফ, যিনি বলেছিলেন যে তিনি তার 19 জন বন্ধুর সাথে D15 মিলিয়ন জ্যাকপট ভাগ করবেন।

‘শিল্প-ব্যাপী ম্যান্ডেট’
বিগ টিকেট হল তৃতীয় প্রধান র‌্যাফেল ড্র অপারেটর যেটি কাজ বন্ধ করে দিয়েছে। এই বছরের 1 জানুয়ারী থেকে, দুবাই-ভিত্তিক মাহজুজ এবং এমিরেটস ড্র তাদের সংযুক্ত আরব আমিরাতের কার্যক্রম বন্ধ করে দিয়েছে এবং গেমগুলি কখন আবার শুরু হবে তার কোনও বিবরণ দেওয়া হয়নি।

উভয় অপারেটর বলেছেন যে বিরতিটি ইউএই গেমিং রেগুলেটরি অথরিটি (জিসিজিআরএ) এর নির্দেশের সাথে সঙ্গতিপূর্ণ ছিল, গত বছরের সেপ্টেম্বরে প্রতিষ্ঠিত একটি ফেডারেল সংস্থা যা একটি “সামাজিকভাবে দায়বদ্ধ” গেমিং পরিবেশ তৈরির দায়িত্বে ছিল। GCGRA নিয়ন্ত্রক কার্যক্রম সমন্বয়, লাইসেন্সিং পরিচালনা এবং “দায়িত্বের সাথে বাণিজ্যিক গেমিংয়ের অর্থনৈতিক সম্ভাবনাকে আনলক করার জন্যও দায়ী।”

নিয়ন্ত্রক প্রোটোকল
এর গ্রাহকদের সম্বোধন করে, বিগ টিকেট বলেছে: “এই বিরতির সময়, আমরা আপনার অটল সমর্থনের জন্য আমাদের আন্তরিক কৃতজ্ঞতা জানাই। (আমরা) আমাদের সমস্ত পুরস্কারে স্বচ্ছতা, দায়িত্ব এবং সততার সর্বোচ্চ মান বজায় রাখতে প্রতিশ্রুতিবদ্ধ।”

“যেহেতু আমরা নিয়ন্ত্রক প্রোটোকল মেনে চলি, আমরা যথাসময়ে অফিসিয়াল চ্যানেলের মাধ্যমে আপডেট যোগাযোগ করব। আমরা অপারেশনে একটি তাত্ক্ষণিক প্রত্যাবর্তনের প্রত্যাশা করছি,” এটি যোগ করেছে।

পুরষ্কার সুরক্ষিত
বিগ টিকিট আরও আশ্বস্ত করেছে “আগে জিতে নেওয়া সমস্ত পুরস্কার নিরাপদে সুরক্ষিত এবং গ্যারান্টিযুক্ত।”

যদিও গ্রাহকরা বিরতির সময় তাদের অ্যাকাউন্টগুলি অ্যাক্সেস করতে সক্ষম হবেন না, তারা “একবার অপারেশন পুনরায় শুরু হলে তাদের বিগ টিকেট অ্যাকাউন্টগুলিতে সম্পূর্ণ অ্যাক্সেস বজায় রাখবে।”

ড্র অপারেটরটি কখন ব্যবসা পুনরায় শুরু করবে বলে আশা করা হচ্ছে তার বিশদ বিবরণ দেয়নি। অনুসন্ধান বা সহায়তার জন্য, +971022019244 এ কল করে বা [email protected] ইমেল করে বিগ টিকেট গ্রাহক সহায়তায় পৌঁছানো যেতে পারে।