দুবাই বাসিন্দারা নতুন বিলাসবহুল টাওয়ারে শীতাতপ নিয়ন্ত্রিত পার্কিং বক্স পাবেন

তাদের নিজস্ব চার্জিং স্টেশন সহ একচেটিয়া ব্যক্তিগত শীতাতপ নিয়ন্ত্রিত পার্কিং বক্স – এই প্রিমিয়ামটি সংযুক্ত আরব আমিরাতের একটি সদ্য ঘোষিত বিলাসবহুল বাসস্থানের বাসিন্দাদের জন্য অপেক্ষা করছে। ICONIC টাওয়ার, যা সম্পন্ন হলে দুবাই ইন্টারনেট সিটির সবচেয়ে লম্বা কাঠামো হবে, এটির পার্কিং স্পেসগুলিকে লাউঞ্জে রূপান্তরিত করা যায় তা নিশ্চিত করার জন্য ডিজাইন এবং প্রযুক্তি ফিউজ করবে।

“আমাদের জলবায়ু-নিয়ন্ত্রিত পার্কিং সমাধানগুলি শীতাতপনিয়ন্ত্রণ, ব্যক্তিগতকৃত অ্যাক্সেস এবং ইভি চার্জিং স্টেশন সহ ভিআইপি পার্কিং বক্স অফার করে,” আইকনিক টাওয়ারের পিছনে বিকাশকারী MERED-এর সিইও ডায়ানা নিলিপোভস্কায়া খালিজ টাইমসকে বলেছেন৷ “ভাড়াটেরা একটি দূরবর্তী বা অ্যাক্সেস কার্ড ব্যবহার করে তাদের পার্কিং বাক্সে অ্যাক্সেস করতে পারে।”

পার্কিং স্পেসগুলি সরাসরি লিফট লবির সাথে সংযুক্ত, গাড়ি থেকে বাড়িতে একটি বিরামহীন, তাপমাত্রা-নিয়ন্ত্রিত স্থানান্তর প্রদান করে। “এটি ধুলো জমে থাকা কমিয়ে দেয়, গাড়িকে আর্দ্রতা থেকে রক্ষা করে এবং একটি আরামদায়ক অভ্যন্তরীণ তাপমাত্রা বজায় রাখে, বিশেষ করে গ্রীষ্মকালে,” নিলিপোভস্কায়া বলেন।

“অতিরিক্ত, এই স্থানগুলি টেলিভিশন, সঙ্গীত এবং গেম কনসোলের মতো বিনোদন বিকল্পগুলির সাথে একটি গ্যারেজ থাকার অভিজ্ঞতা প্রদান করে, যা যানবাহন এবং বাসিন্দাদের আরাম উভয়ই নিশ্চিত করে।”

পার্কিং স্ট্রাকচারটি ইতালীয় ব্র্যান্ড পিনিনফারিনা দ্বারা ডিজাইন করা হয়েছে, যা বিশ্বের সবচেয়ে কিংবদন্তি গাড়ি যেমন ফেরারি এবং মাসেরটি ডিজাইন করার জন্য বিখ্যাত। এর শৈলী অনুসারে, ডিজাইন হাউসটি পার্কিং স্পেসগুলিতে খেলাধুলাপূর্ণ নান্দনিকতা দিয়েছে যা প্রিমিয়াম মেটালিক এবং কাঠের ফিনিস বৈশিষ্ট্যযুক্ত হবে।

যোগাযোগের প্রথম পয়েন্ট
পার্কিং প্রায়ই ভাড়াটেদের জন্য যোগাযোগের প্রথম বিন্দু হয়, তবে এটি প্রায়শই একটি মাধ্যমিক বা বাড়ির পিছনের জায়গায় স্থানান্তরিত হয়। কিন্তু, ICONIC টাওয়ারের ডিজাইন টিম এই প্রাথমিক এনকাউন্টারটিকে সামগ্রিকভাবে আবাসিক অভিজ্ঞতার প্রতিফলন করতে চেয়েছিল। যেমন নিলিপোভস্কায়া ব্যাখ্যা করেছেন, “আমাদের ভাড়াটেদের জন্য পার্কিং হল প্রথম আগমনের এনকাউন্টার, তাই আমরা এই অভিজ্ঞতাকে প্রভাবিত করে এমন প্রতিটি দিকের দিকে মনোযোগ দিয়েছি।”

পিনিনফারিনার স্বতন্ত্র স্বয়ংচালিত নকশার অনুপ্রেরণা লক্ষ্য করে নিলিপোভস্কায়া নকশা এবং নান্দনিক উপাদানের উপর জোর দিয়েছেন। “স্পোর্টি মিনিমালিস্টিক চেহারা এবং মার্জিত ধাতব শ্যাম্পেন ফিনিশগুলি অ্যাপার্টমেন্টের অভ্যন্তরীণ অংশকে প্রতিফলিত করে, একটি সুসংহত প্যালেট এবং সতর্কতার সাথে বিস্তারিত নান্দনিকতা নিশ্চিত করে।”

বিলাসবহুল পরিবেশে যোগ করা হয়েছে, পার্কিং স্পেসের সিলিং লাইটিং একটি হাই-এন্ড গাড়ির শোরুমের মতো, যা ভাড়াটেদের জন্য সামগ্রিক প্রিমিয়াম অভিজ্ঞতা বাড়ায়।

গাড়ী প্রেমীদের ক্যাটারিং
পার্কিং স্পেস এবং ড্রাইভওয়ের বিন্যাস থেকে শুরু করে সামগ্রিক সমাপ্তি, দলটি একটি নিরবচ্ছিন্ন এবং প্রিমিয়াম প্রক্রিয়া নিশ্চিত করেছে। “আমরা বিশেষভাবে গাড়ি উত্সাহীদের, বিশেষ করে দুবাইয়ের মতো একটি প্রাণবন্ত শহরে, যেখানে সুপারকারের জন্য বিশ্বের সবচেয়ে বেশি চাহিদা রয়েছে,” নিলিপোভস্কায়া উল্লেখ করেছেন৷

পার্কিং সমাধানগুলি সংযুক্ত আরব আমিরাতের পরিবেশ-বান্ধব উদ্যোগগুলিকে সমর্থন করার জন্য টেকসই বৈশিষ্ট্যগুলিকেও একীভূত করে। “আমরা ইভি চার্জিং পরিকাঠামো সহজতর করার দিকে মনোনিবেশ করেছি, আমাদের ভাড়াটেদের জন্য ইভি চার্জার এবং প্রতিটি ভিআইপি পার্কিং বক্সের জন্য একটি অতিরিক্ত ইভি চার্জার ইনস্টল করার উপর জোর দিয়েছি,” নিলিপোভস্কায়া বলেছেন৷

সামনের দিকে তাকিয়ে, Nilipovscaia বিশ্বাস করে ICONIC টাওয়ারের পার্কিং সমাধান দুবাইতে বিলাসবহুল জীবনযাপনের জন্য একটি উচ্চ মান স্থাপন করবে। “আমরা সামগ্রিক অভিজ্ঞতাকে উন্নত করার লক্ষ্য রাখি। আমরা সমস্ত স্থানকে বাড়ির সামনের জায়গা হিসাবে বিবেচনা করার চেষ্টা করি, প্রতিটি দিক আমাদের প্রদান করা ব্যতিক্রমী এবং সমৃদ্ধ অভিজ্ঞতায় অবদান রাখে তা নিশ্চিত করে।”

আরও পড়ুন জীবন নিয়ে উক্তি