মাহজুজ, সংযুক্ত আরব আমিরাতের প্রিমিয়ার সাপ্তাহিক ড্র যা তার বিশাল অর্থ প্রদানের জন্য পরিচিত, একটি নতুন পুরস্কার কাঠামো চালু করার ঘোষণা দিয়েছে।

১৪৬ টি সাপ্তাহিক লাইভ ড্র এবং আড়াই লক্ষ টিরও বেশি বিশ্ব বিজয়ীকে ৪৫৭ মিলিয়ন দিনারের বেশি পুরস্কার দেওয়ার পর, মাহজুজ একটি পরিবর্তনের জন্য প্রস্তুত হচ্ছে।

বর্ধিত পে-আউট সিস্টেম গ্র্যান্ড ড্রতে পাঁচটি পুরস্কারের বিভাগ চালু করে এবং র‌্যাফেল ড্রতে তিনটি পুরস্কারের নিশ্চয়তা দেয়।

এই সম্প্রসারণ হাজার হাজার অংশগ্রহণকারীদের বিজয়ের সম্ভাবনাকে উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি করে। ২৩ সেপ্টেম্বর, ২০২৩ থেকে, রাত ৯.৩০ থেকে শুরু করে, এমনকি শুধুমাত্র একটি সংখ্যার সাথে মিলে যাওয়া একটি জয়ের দিকে নিয়ে যেতে পারে।

“মাহজুজ শুধু হাজারো মানুষের জীবনই বদলে দেয়নি, শনিবারের তাৎপর্যকেও নতুনভাবে সংজ্ঞায়িত করেছে। শনিবার সেই দিন হয়ে ওঠে যখন কোটিপতি হয়, এবং স্বপ্ন পূরণ হয়। এটি মাথায় রেখে,

আমরা উচ্ছ্বসিত যে আমাদের সাপ্তাহিক ড্র এখন ‘মাহজুজ স্যাটারডে মিলিয়নস’ নামে পরিচিত হবে,” সুজান কাজজি, কর্পোরেট কমিউনিকেশনস এবং সিএসআর প্রধান একটি সংবাদ সম্মেলনের সময় নতুন কাঠামো উন্মোচন করার সময় বলেছিলেন।

আপডেট করা পেআউট কাঠামো অংশগ্রহণকারীদের বিভিন্ন বিজয়ী সম্ভাবনা প্রদান করে:

৫ নম্বরের মধ্যে ৫টি মেলে ২ কোটি দিনার এর শীর্ষ পুরস্কার নিশ্চিত করে
৫টি সংখ্যার মধ্যে ৪টি মিলে গেলে ১৫ লক্ষ দিনার এর দ্বিতীয় পুরস্কার মঞ্জুর হয়*
5 নম্বরের মধ্যে ৩টি মিললে তৃতীয় পুরস্কার ১.৫ লক্ষ দিনার
5টি সংখ্যার মধ্যে ২টি মিললে একটি বিনামূল্যে মাহজুজ টিকিটের চতুর্থ পুরস্কার পাওয়া যায়
বিজয়ী 5 নম্বরের মধ্যে ১টি মিললে ৫ দিনার এর পঞ্চম পুরস্কার পাওয়া যায়
একটি টুইস্টে, তিনজন সৌভাগ্যবান অংশগ্রহণকারী কোনো সংখ্যার সাথে মিল না করে নিশ্চিত র‌্যাফেল পুরস্কারের মাধ্যমে প্রতিটি ১ লক্ষ দিনার জিতে নিতে পারবেন।

এই নতুন পুরষ্কার কাঠামোর মাধ্যমে, মাহজুজের লক্ষ্য আরও বেশি বিজয়ীদের জীবন স্পর্শ করা এবং একটি সমৃদ্ধ জীবনের চূড়ান্ত প্রবেশদ্বার হিসাবে তার অবস্থানকে মজবুত করা, কোম্পানি একটি বিবৃতিতে বলেছে যে অংশগ্রহণের নিয়মগুলি অপরিবর্তিত রয়েছে এবং প্রবেশকারীরা মাহজুজে যোগ দিতে পারবেন Mahzooz ওয়েবসাইটের মাধ্যমে ৩৫ দিনার এর জন্য পানির বোতল কেনা।

নতুন পেআউট সিস্টেমের অধীনে প্রথম লাইভ ড্র ৩০ সেপ্টেম্বর, ২০২৩-এর জন্য নির্ধারিত হয়েছে।